আলীকদমের নতুন ইউএনও অরবিন্দ বিশ্বাস

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ১:২০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২২

বান্দরবানের আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) হিসেবে অরবিন্দ বিশ্বাসকে পদায়ন করা হয়েছে। আলীকদমের ইউএনও মেহরুবা ইসলামকে প্রত্যাহারের পর ওই উপজেলায় অরবিন্দ বিশ্বাসকে পদায়ন করা হয়েছে। এর আগে তিনি ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা ছিলেন।

আজ মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর) চট্টগ্রামের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) ড. প্রকাশ কান্তি চৌধুরী স্বাক্ষরিত প্রজ্ঞাপনে বিষয়টি জানানো হয়।

প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে, বিসিএস (প্রশাসন) ক্যাডারের কর্মকর্তা অরবিন্দ বিশ্বাসকে বান্দরবানের আলীকদম উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে পদায়ন করা হয়েছে।

উল্লেখ্য, গত শুক্রবার (২৩ সেপ্টেম্বর) সন্ধ্যার দিকে বান্দরবানের আলীকদম উপজেলার চৈক্ষ্যং আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে ফুটবল খেলার পুরস্কার বিতরণ অনুষ্ঠানে অংশ নিয়ে সবার সামনে চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের ট্রফি ভেঙে ফেলেন ইউএনও মেহরুবা ইসলাম। এ সংক্রান্ত একটিভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে ইউএনওকে নিয়ে সমালোচনা শুরু হয়, ট্রফি ভাঙার প্রতিবাদে ইউএনওকে প্রত্যাহারের দাবিতে আলীকদমে বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ করে স্থানীয় লোকজন। এরই মধ্যে ইউএনও মেহরুবা ইসলামকে ঢাকা বিভাগে বদলি করা হয়।