সিনেমার প্রচারে গিয়ে শ্লীলতাহানির শিকার ভারতীয় দুই অভিনেত্রী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ২:০০ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২২

সংগৃহীত

এবার প্রকাশ্যে শ্লীলতাহানির শিকার হলেন ভারতীয় দুই অভিনেত্রী। মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) বিকালে ভারতের কেরালার কোঝিকোড়ের একটি মলে তাদের সিনেমার প্রচারে গিয়েই এই ঘটনা ঘটে।

একটি ভিডিওতে দেখা যায়, ওই দুই অভিনেত্রীর মধ্যে একজন, একটি লোককে চড় মারছেন। অভিনেত্রীর সন্দেহ, সেই লোকটি তাকে অনুপযুক্ত জায়গায় স্পর্শ করেছে।

পরবর্তীকালে দুই অভিনেত্রীই তাদের সামাজিক যোগাযোগমাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে এই ঘটনার বিবরণ দেন এবং এই ঘটনার ফলে তাদের কীরকম অনুভুতি হচ্ছে তারও ব্যখ্যা করেন।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ জানিয়েছে, কেরালার কোঝিকোড়ের ‘হাইলাইট’ নামক একটি মলে মঙ্গলবার ওই দুই অভিনেত্রী বাকি টিম মেম্বারদের সাথে তাদের সিনেমা, ‘স্যাটারডে নাইট’ প্রমোশনের জন্য গিয়েছিলেন। অনুষ্ঠান শেষ হয়ে যাওয়ার পর হঠাৎই দর্শকদের ভিড় অশান্ত হয়ে পদপিষ্ট হওয়ার মতো পরিস্থিতি তৈরি হয়ে যায়। সেই ভিড়ের মধ্যেই অভিনেত্রীরা এই অভিজ্ঞতার শিকার হন।

এক অভিনেত্রী তার ইনস্টাগ্রামে লিখেছেন, আমি এবং আমাদের সিনেমার টিম আমাদের নতুন সিনেমা, ‘স্যাটারডে নাইট’-এর প্রচার করতে কালিকটের একটি মলে যাই। কালিকটের সমগ্র জায়গা জুড়ে প্রচারের সবরকম ইভেন্টে এতো ভালোভাবে সাড়া দেওয়ার জন্য, কালিকটের সব অধিবাসীদের জানাই ধন্যবাদ। কিন্তু ইভেন্ট শেষ হওয়ার পর আমি এবং আমার কো-স্টার যখন অনুষ্ঠান থেকে বেরোনোর চেষ্টা করি, তখন আমরা কিছু স্পর্শ অনুভব করি। ভিড়ের কারণে আমার কো-স্টার কোনওপ্রকার প্রতিক্রিয়া দেখানোর সুযোগ পায়নি। কিন্তু আমি সাথে সাথে স্টেপ নেই, যেটার ভিডিও আপনারা এখন চারিদিকে দেখতে পাচ্ছেন। আমি কামনা করি, কেউ যেন তাদের জীবনে এরকম অবাঞ্ছিত আতঙ্কের মুহূর্তের শিকার না হন।

অপর অভিনেত্রী লিখেছেন, কঝিকোড়ের ‘হাইলাইট’ মলে আমার নতুন সিনেমা ‘স্যাটারডে নাইট’-এর প্রচারের সময় একটি ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হই। আমি কঝিকোড়কে খুব পছন্দ করি। কিন্তু সেদিনের অভিজ্ঞতা আমার কাছে এখনও দুঃস্বপ্নের মতো। সেদিন ওই ভিড়ের মাঝে কেউ একজন আমাকে চেপে ধরে। আমার কোথায় সে স্পর্শ করেছে, তা বলতে চাই না। তবে এটা অবশ্যই জানতে চাই, আমাদের চারপাশের মানুষ কি এতটাই হতাশ? এর আগে প্রচারের জন্য আমরা বহু জায়গায় গিয়েছি। কিন্তু কখনও এরকম ভয়ংকর অভিজ্ঞতার সম্মুখীন হইনি। আমার কো-স্টারের সাথেও একই ঘটনা ঘটে। তিনি ঘটনাস্থলেই প্রতিক্রিয়া দেখাতে পেরেছিলেন। আমি পরিস্থিতির কারণে পারিনি। আমি ক্ষণিকের জন্য অসাড় হয়ে গিয়েছিলাম। তাই আমি আজকে এখন জিজ্ঞাসা করছি, ‘কবে সাড়বে এই অসুখ?”

Nagad

সারাদিন/২৯ সেপ্টেম্বর/এমবি