শাকিব ভালো মনের মানুষ: অপু বিশ্বাস

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:৩২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৯, ২০২২

সংগৃহীত

ঢালিউডের দুই জনপ্রিয় মুখ অভিনেতা শাকিব খান ও অভিনেত্রী অপু বিশ্বাসের পুত্র আব্রাম খান জয়ের জন্মদিনে নিজেদের মতো করে সামাজিক যোগাযোগমাধ্যমে সন্তানকে অভিনন্দন জানান।

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় দেখা যায় শাকিবের বাড়ি গিয়ে তার পরিবারের সাথে মিলেমিশে আব্রামের জন্মদিন উদযাপন করছেন অপু। জন্মদিন উদযাপনের মুহূর্তের কিছু ছবি সামাজিক যোগাযোগমাধ্যেও প্রকাশ করেন অভিনেত্রী অপু বিশ্বাস।

যার ক্যাপশনে অপু লিখেছেন, “সুখী পরিবারের কিছু মুহূর্ত, আমাদের জন্য সবাই দোয়া করবেন।” স্থিরচিত্রে দেখা যায়, শাকিব ও অপুর উপস্থিতিতে জন্মদিনের কেক কাটছে জয়। সেখানে আরও উপস্থিত রয়েছেন শাকিবের বাবা, মা ও বোন। সেই ছবিগুলো নেট দুনিয়ায় ভাইরাল হতে সময় নেয়নি।

নেটিজেনদের অনেকে দুই তারকাকে এক হতে দেখে আনন্দিত হন। আবার অনেকে শাকিবের বাড়িতে তাকে দেখে অবাক হন। বিষয়টি নিয়ে সংবাদমাধ্যমের সাথে কথা বললেন অপু। সেইসাথে ভালো মনের মানুষ বলে আখ্যায়িত করলেন শাকিবকে।

শাকিব খনের বাড়িতে গিয়ে আব্রামের জন্মদিন পালনের সময় দু’জনের মধ্যে কথা হয়েছে কি-না?
এমন প্রশ্নে অভিনেত্রী অপু বিশ্বাস বলেন, “আমরা তো বোবা নই। কথা তো টুকটাক হয়। শাকিব একজন ভালো মনের মানুষ।”

মঙ্গলবার (২৭ সেপ্টেম্বর) সন্ধ্যায় একটি অনুষ্ঠান থেকে ফেরার পথে শাকিবের বাড়ি গিয়েছিলেন। এমনটা জানিয়ে অপু বিশ্বাস বলেন, “আব্রামের দাদার বাড়ি গিয়ে দেখি, তার ফুফু আয়োজন করেছেন। তারপর আমরা সবাই আব্রামকে নিয়ে কেক কাটি।”

তিনি আরও বলেন, “এখন দাদা-দাদি ছাড়া কিছুই বোঝে না আব্রাম। অনেকদিন আমার বাসায় থাকলেও এখন দাদার বাড়িই যেন তার আপন বাড়ি হয়ে গেছে। দাদা বলতে সে পাগল। দাদাও আব্রাম ছাড়া যেন থাকতে পারেন না। দুজনের দারুণ সম্পর্ক।”

Nagad

সারাদিন/২৯ সেপ্টেম্বর/এমবি