মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন পালন

চট্টগ্রাম প্রতিনিধি:চট্টগ্রাম প্রতিনিধি:
প্রকাশিত: ৯:৪১ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২২

দেশের দূরদর্শী ও বলিষ্ঠ নেতা, জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন পালন করেছে-আমরা ক’জন মুজিব সেনা চট্টগ্রাম জেলা শাখা।

প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আমরা ক’জন মুজিব সেনা চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে দোয়া মাহফিল, কেক কাটা ও আলোচনা সভার আয়োজন করা হয়।

জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা , গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৬ তম শুভ জন্মদিন উপলক্ষে আমরা ক’জন মুজিব সেনা চট্টগ্রাম জেলা শাখার উদ্যোগে দোয়া মাহফিল, কেক কাটা ও আলোচনা সভা

বুধবার (২৮ সেপ্টেম্বর) সন্ধ্যা ৬ টায় চেরাগি পাড়াস্থ সূর্যের হাসি ক্লিনিকের অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আমরা ক’জন মুজিব সেনা কেন্দ্রীয় কমিটির যুগ্ম সাধারণ সম্পাদক চিকিৎসক রত্ন, ডা.বিদ্যুৎ বড়ুয়া, প্রধান বক্তার হিসেবে উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সদস্য ও চট্টগাম জেলা সাধারণ সম্পাদক আব্দুল হান্নান চৌধুরী, আবু হাসনাত চৌধুরীর সভাপতিত্বে ও আবু কাইছার সৌরভ সঞ্চালন করেন। অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন সংগঠনের কেন্দ্রীয় সদস্য নাজমুল হুদা শিপন, সম্পাদক মন্ডলির সালাউদ্দিন মিন্টু, ইকবাল মোর্শেদ, বক্তব্য রাখেন জেলা সম্পাদক মণ্ডলীর সদস্য ইমতিয়াজ উদ্দিন, সাবের আহামদ, দিদারুল আলম, জেলা সদস্য জাহাঙ্গীর আলম আরজু, ইমতিয়াজ আহমেদ, জাহানরা বেগম পায়রা, সামাদ নাহিয়ান, সুব’না খান, এহেছানুল হক, সাইফুল ইসলাম, মোহাম্মদ ইদ্রিস, মান্নান, উজ্জ্বল, দেবু , রাকিব ও সংগঠনের জেলা, নগর ও বিভিন্ন থানা, ইউনিটের নেতৃবৃন্দ।

নেতৃবৃন্দ তাদের বক্তব্যে প্রধানমন্ত্রীর দৃঢ় নেতৃত্বর কথা উল্লেখ করে বলেন, বর্তমান সরকারের জনমুখি উন্নয়নের কথা মানুষের কাছে পৌঁছে দেওয়া এবং আগামী নির্বাচন নিয়ে জামাত-বিএনপি যে মরণ খেলার পায়তারা করছে তা শক্ত প্রতিহত করার জন্য সকল নেতা কর্মীদের প্রস্তুত থাকার আহ্বান জানান।

Nagad