শাকিব খানের দুই সন্তান জয় ও বীর!

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৯:৪৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ৩০, ২০২২

বেশ কিছুদিন ধরেই আলোচনার কেন্দ্রে ঢালিউডের জনপ্রিয় অভিনেতা ‍শাকিব খান ও অভিনেত্রী শবনম বুবলী। সাথে যোগ হয়েছে আরেক জনপ্রিয় অভিনেত্রী অপুর বিশ্বাসের নাম। এখন শাকিব-অপুর সন্তানের নাম আব্রাহাম খান জয়। এছাড়া সদ্য প্রকাশ্যে আসা শাকিব-বুবলির ছেলের নাম শেহজাদ খান বীর। এর মাধ্যমে ভাই পেল আব্রাহাম খান জয়। এই দুই সন্তানের স্বীকৃতি দিয়েছেন শাকিব খান। এখন বলাই যায়- এই দুই সন্তানের জনক তিনি।

গত ২৭ সেপ্টেম্বর ছিল আব্রাহাম খান জয়ের সপ্তম জন্মদিন। এদিকে শেহজাদ খান বীরের বয়স আড়াই বছর। দুই ভাইয়ের বয়সের একটু ফারাক হলেও, দিনশেষে তারা ভাই-ই।

শুক্রবার (৩০ সেপ্টেম্বর) দুপুরে নিজের ভেরিফায়েড ফেসবুক পেজে তার দ্বিতীয় সন্তান বীরের বিষয়টি সামনে আনেন ঢালিউড সুপারস্টার শাকিব খান। এর কয়েক মিনিট আগেই বুবলী নিজের ভেরিফায়েট ফেসবুক পেজে একই ধরনের স্ট্যাটাস দিয়ে শাকিবকে বিয়ের কথা জানান।

শাকিবের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো— ‘আমরা চেয়েছিলাম একটি শুভ দিনক্ষণ দেখে আমাদের সন্তানকে সবার সম্মুখে আনতে। তবে আল্লাহ যা করেন ভালোর জন্যই করেন। সেই সুখবরটি জানানোর জন্য আর বেশি দিন অপেক্ষা করতে হয়নি। শেহজাদ খান বীর আমার এবং বুবলীর সন্তান, আমাদের ছোট্ট রাজপুত্র। আমার সন্তান আমার গর্ব, আমার শক্তি। আপনাদের সবার কাছে আমাদের সন্তানের জন্য দোয়া কামনা করছি।’

বুবলীর অ্যাসিস্ট্যান্ট মামুন জানিয়েছেন, শাকিব-বুবলীর ছেলের নাম শেহজাদ খান বীর। ২০২০ সালের ২১ মার্চ বুবলীর কোলজুড়ে আসে শেহজাদ। যুক্তরাষ্ট্রের নিউইয়র্কের লং আইল্যান্ড জ্যুইশ মেডিকেল হাসপাতালে জন্ম হয় শেহজাদের।

বাংলাদেশের চিত্রনায়ক শাকিব খান ও চিত্রনায়িকা বুবলী দুজনই তাদের ভেরিফায়েড ফেসবুক পাতায় প্রায় অভিন্ন ভাষায় তাদের সন্তানের খবর ও ছবি প্রকাশ করেছেন।

Nagad

তবে তাদের বিয়ে কবে হয়েছে এবং সন্তানের জন্ম কবে কোথায় হয়েছে সেসব নিয়ে কোন তথ্য তারা দেননি। শাকিব খান দুদিন আগে তার প্রথম সন্তান আব্রাহাম খান জয়ের জন্মদিনে শুভেচ্ছা জানিয়ে পোস্ট দিয়েছিলেন।

এর আগে ২০১৭ সালে চিত্রনায়িকা অপু বিশ্বাস তার সাথে শাকিব খানের বিয়ের খবর প্রকাশ করেছিলেন টিভিতে সাক্ষাতকার দিয়ে এবং বলেছিলেন যে আব্রাহাম খান জয় তাদের সন্তান।

তার ঘোষণা অনুযায়ী, ২০০৮ সালের এপ্রিলে তাদের বিয়ে হয়েছিলো কিন্তু মিস্টার খানের ক্যারিয়ারের কথা চিন্তা করে সেটি গোপন রাখা হয়েছিলো। পরে শাকিব খান নিজেও বিয়ে ও সন্তানের কথা স্বীকার করে নিয়েছিলেন। কিন্তু পরে আবার তারা বিবাহ বিচ্ছেদেরও ঘোষণা দিয়েছিলেন।

অপু বিশ্বাস অবশ্য যখন টিভিতে শাকিব খানের সাথে গোপন বিয়ে ও সন্তান খবর দিয়েছিলেন, তখনই তিনি তখনকার উঠতি নায়িকা বুবলীর সাথে মিস্টার খানের অন্তরঙ্গতার প্রসঙ্গটি তুলেছিলেন।

তবে শাকিব খান ও বুবলী এতদিন সে বিষয়ে কোন আনুষ্ঠানিক মন্তব্য করেননি।