তোয়াব খান তার কর্মের মাঝে বেঁচে থাকবেন : টেলিযোগাযোগ মন্ত্রী

তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:তথ্য ও প্রযুক্তি প্রতিবেদক:
প্রকাশিত: ৬:০৮ অপরাহ্ণ, অক্টোবর ১, ২০২২

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সাবেক প্রেস সচিব, সাবেক প্রধান তথ্য অফিসার, প্রেস ইন্সটিটিউট অব বাংলাদেশের সাবেক মহাপরিচালক, দৈনিক বাংলার সম্পাদক, দৈনিক জনকণ্ঠের উপদেষ্টা সম্পাদক এবং একুশে পদক প্রাপ্ত সাংবাদিক তোয়াব খানের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী জনাব মোস্তাফা জব্বার।

মন্ত্রী আজ শনিবার (১ অক্টোবর) এক শোকবার্তায় দেশের সংবাদিকতার বিকাশে এবং মহান মুক্তিযু্দ্ধে তোয়াব খানের অবদান গভীর শ্রদ্ধার সাথে স্মরণ করে বলেন, স্বাধীন বাংলা বেতার কেন্দ্রে শব্দসৈনিকের ভূমিকা রণাঙ্গণে আমাদের শুধু অনুপ্রেরণাই যোগায়নি আকর্ষণীয় উপস্থাপনায় ‘পিন্ডির প্রলাপ’ নামের অনুষ্ঠান মুক্তিযুদ্ধের ইতিহাসে অমর হয়ে থাকবে ।

তার বর্ণাঢ্য কর্মজীবন স্মরণ করে মন্ত্রী বলেন, তোয়াব খান তার কর্মের মধ্য দিয়ে বেঁচে থাকবেন যুগ-যুগ ধরে, মহাকাল। তার মৃত্যুতে যে শূণ্যতার সৃষ্টি হয়েছে তা পূরণ হবার নয়। মন্ত্রী তোয়াব খানের শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান এবং তাঁর বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন।

প্রসঙ্গত, তোয়াব খান আজ শনিবার (১ অক্টোবর) দুপুর ১২টা ৪০ মিনিটে রাজধানীর একটি হাসপাতালে ইন্তেকাল করেন। তার বয়স হয়েছিল ৮৭ বছর।