নরসিংদীতে ট্রাকচাপায় নিহত চার, আহত পাঁচ

নরসিংদী সংবাদদাতানরসিংদী সংবাদদাতা
প্রকাশিত: ৫:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২২

নরসিংদীর ঢাকা-সিলেট মহাসড়কে ট্রাকের চাপায় চারজন নিহত হয়েছেন। এ সময় আরও পাঁচজন আহত হয়েছেন।

রোববার (০২ অক্টোবর) সকাল ৮টায় রায়পুরা উপজেলার মির্জাপুর ইউনিয়নের মেশিনগড় এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- উপজেলার মাহমুদাবাদ মেশিনঘর এলাকার আলাউদ্দিন মিয়া ছেলে সিদ্দিক মিয়া (৫৫), বীরশ্রেষ্ঠ মতিউর নগর গ্রামের বাদশা মিয়ার ছেলে মো: সিদ্দিক মিয়া (৬২) এবং বেলাব উপজেলার পুরাদিয়া এলাকার আবুল কাশেমের ছেলে আবুল কালা। তবে ওপর নিহত ও আহতদের পরিচয় এখনও জানা যায়নি।

ভৈরব হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নূর হেসেন জানান, কাঁচামালবাহী একটি ট্রাক ঢাকা-সিলেট মহাসড়ক হয়ে ভৈরবের দিকে যাচ্ছিল। সকাল ৮টার দিকে রায়পুরার মাহমুদাবাদ নামাপাড়া আসলে সড়কের পাশের (ফুটপাতের) বাজারে উঠে যায়। এতে সবজি বিক্রেতা ও অটোরিকশার যাত্রীসহ ঘটনাস্থলেই তিন জনের মৃত্যু হয়। আহত হন ছয়জন। হাসপাতালে নেয়ার পথে আরেকজন মারা যান। স্থানীয়রা আহতদের উদ্ধার করে ভৈরবসহ আশপাশের বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছেন। ঘটনাস্থল থেকে তিন জনের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ ও অটোরিকশাটি উদ্ধার করে থানায় নেয়া হয়েছে।

ভৈরব হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, ট্রাকচালক ব্রেক ফেল করে নিয়ন্ত্রণ হারিয়ে ফেলায় এই দুর্ঘটনা ঘটেছে। আহতদের মধ্যে চার জন স্থানীয় হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। গুরুতর আহত একজনকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

সারাদিন/০২ অক্টোবর/এমবি

Nagad