‘খুলনা মাতিয়েছে ‘অপারেশন সুন্দরবন’ টিম

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৬:১৬ অপরাহ্ণ, অক্টোবর ২, ২০২২

সংগৃহীত ছবি-

অপারেশন সুন্দরবন টিম শনিবার খুলনা শহরে সিনেমাটির প্রচারে বিভিন্ন অনুষ্ঠানে যোগ দেয়। বিকাল ৫টায় তারা খুলনার শহীদ হাদিস পার্কে খুলনা সাহিত্য ও সাংস্কৃতিক সংস্থা, কুয়েট ফিল্ম সোসাইটি ও ফুড স্টুডিও’র আয়োজনে একটি সংবর্ধনায় যোগ দেয়।

সেখানে খুলনা সাহিত্য ও সাংস্কৃতিক সংস্থার সভাপতি মনিরুজ্জামান লাভলু ও কুয়েট ফিল্ম সোসাইটির সভাপতি সিফাত তাদের বরণ করে নেয়। সিয়াম আহমেদ, জিয়াউল রোশান, নুসরাত ফারিয়া ও পরিচালক দীপঙ্কর দীপন খুলনাবাসীকে বলেন, অপারেশন সুন্দরবন খুলনাবাসীর সিনেমা।

এরপর অপারেশন সুন্দরবন সিনেমার শিল্পীরা দর্শক সবাইকে নিয়ে হলে গিয়ে সিনেমাটি দেখার আহ্বান জানান। পরে;তার হাওয়াতে; গানের সাথে সিয়াম ও ফারিয়া একটি ছোট পারফরমেন্স করেন। এই সময় দর্শকদের মধ্যে উন্মাদনা লক্ষ্য করা যায়। সেলফি তোলা ও প্রিয় নায়ক নায়িকাদের সাথে সাক্ষাৎ করতে খুলনার তরুণ-তরুণীদের মধ্যে ব্যাপক আগ্রহ দেখা যায়।

টিম ;অপারেশন সুন্দরবন; খুলনার শঙ্খ; ও লিবার্টি সিনেমা হলের আমন্ত্রণে সিনেমা হলে যান। সেখানে লিবার্টি সিনেমা হলের মালিক শাহজাহান ও শঙ্খ সিনেমা হলের মালিক কামালের পক্ষে; টিমকে স্বাগত জানানো হয়। অপারেশন সুন্দরবন টিমের পক্ষ থেকে শঙ্খ সিনেমা ও লিবার্টি সিনেমার সকল কর্মকতা ও স্টাফদের শুভেচ্ছা উপহার দেয়া হয়।

এ প্রসঙ্গে অপারেশন সুন্দরবন সিনেমার পরিচালক দীপঙ্কর দীপন বলেন, সিনেমা হলের সাথে যুক্ত প্রত্যেকটা মানুষ আমাদের কাছে খুব কাছের। পোস্টার ম্যান, গেট ম্যান, লাইট ম্যান, প্রচার ম্যান, অপারেটর প্রত্যেকটা মানুষ দীর্ঘদিন ধরে বাংলাদেশের সিনেমায় অবদান রেখে চলছেন। আমি দেখেছি একটি সিনেমা হিট হলে তারা কি পরিমাণ খুশি হয়। আজ টিম অপারেশন সুন্দরবন তাদের পারিবারের জন্য শুভেচ্ছা উপহার নিয়ে তাদের বাংলা সিনেমায় অবদানকে সম্মান জানাতে চায়।

Nagad