আমাকে ফাঁসানো হয়েছে, দাবি রাজ কুন্দ্রার

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:২৫ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২২

সংগৃহীত

পর্নো সিনেমা তৈরির অভিযোগ থেকে নিজেকে নির্দোষ দাবি করেছেন বলিউড অভিনেত্রী শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রা। ভারতের কেন্দ্রীয় গোয়েন্দা সংস্থা সিবিআই’কে এনিয়ে চিঠি দিয়েছেন তিনি।

একই সাথে দুর্নীতিগ্রস্ত কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত চেয়েছেন ব্যবসায়ী রাজ কুন্দ্রা। তার অভিযোগ, এক ব্যবসায়ী এবং পুলিশের উচ্চপদস্থ কয়েকজন কর্মকর্তা ষড়যন্ত্র করে তাকে ফাঁসিয়েছেন।

চিঠিতে রাজ লিখেছেন, প্রায় এক বছর ধরে আমি চুপ ছিলাম। ৬৩ দিন আর্থার রোড জেলে কাটিয়েছি। বিদ্ধ হয়েছি মিডিয়া ট্রায়ালে। এবার বিচার চাই। আমার বিশ্বাস তা আমি পাবো। তাই আমার অনুরোধ, দুর্নীতিগ্রস্ত পুলিশ কর্মকর্তাদের বিরুদ্ধে তদন্ত হোক।

এর আগে ২০২১ সালের ১৯ জুলাই মুম্বাই পুলিশের হাতে গ্রেপ্তার হন রাজ কুন্দ্রা। তার বিরুদ্ধে অভিযোগ, তিনি পর্নো সিনেমা বানিয়ে বিশেষ অ্যাপের মাধ্যমে সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে দিতেন। সবশেষ গত ১৯ আগস্ট তাকে অন্তর্বর্তীকালীন জামিন দেন মুম্বাই হাইকোর্ট।

এদিকে, পর্নো সিনেমা তৈরির অভিযোগ ওঠার পর স্বামীকে নিয়ে এক রকম বিরক্ত ছিলেন শিল্পা শেঠি। ফলে তিনি রাজ কুন্দ্রাকে রেখে দুই সন্তানকে নিয়ে অন্য বাড়িতে থাকতে শুরু করেন। তবে শেষ পর্যন্ত স্বামীর পাশে এলেন অভিনেত্রী। সবরকম পরিস্থিতিতে তিনি স্বামীর পাশেই থাকবেন বলে জানান। বিবাহবার্ষিকীর দিন সামাজিক যোগাযোগমাধ্যমে এক পোস্ট দিয়ে এই কথা জানান অভিনেত্রী শিল্পা শেঠি।

সারাদিন/০৩ অক্টোবর/এমবি

Nagad