শাকিবের সাথে প্রেম করেছি সিনেমার জন্য: পূজা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৪:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২২

ঢালিউড সুপারস্টার শাকিব খানের সাথে চুটিয়ে প্রেম করেছেন চিত্রনায়িকা পূজা চেরি-এমন গুঞ্জন উঠেছে শোবিজ পাড়ায়। আর এখন শুধু শোবিজেই নয়, সম্প্রতি সময়ের ঘটে যাওয়ার ঘটনাগুলোর কারণে সাধারণ মানুষজনের মধ্যেও এমন ধারণা তৈরি হয়েছে। তবে এসব বিষয়ে বরাবরের মতো নিশ্চুপ পূজা।

রোববার (০২ অক্টোবর) যুক্তরাষ্ট্রের ভিসাপ্রাপ্তির একটি ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে প্রকাশ করেন চিত্রনায়িকা পূজা চেরি। এর কিছুক্ষণ পরই সে ছবি ফেসবুক থেকে তুলে নেন তিনি।

যুক্তরাষ্ট্রে আয়োজিত একটি অনুষ্ঠানে তার অংশ নেওয়ার কথা রয়েছে। একই অনুষ্ঠানে অংশ নেওয়ার কথা শাকিব খানেরও। আর সেই কারণে শাকিব-পূজার প্রেমের গুঞ্জন যেন আরও বেগ পেয়েছে।

এর আগে এসব বিষয় নিয়ে কথা না বললেও এবার কথা বলেছেন পূজা। ক্ষোভ নিয়ে ঢালিউড নায়িকা বলেন, “আমি যখনই যার সাথে কাজ করি, তখনই তার সাথে প্রেম করছি বলে গুঞ্জন ছড়িয়েছে। সিয়াম, আদ্রিত এদের সাথে পর্দায় রোমান্টিক দৃশ্যে অভিনয় করেছি। অনেকে সেটাকেও বাস্তবের রোমাঞ্চ বলে বেড়িয়েছেন। এমনও শুনেছি, আমি নাকি সিয়ামের বিয়ের দিন ঘুমের ট্যাবলেট খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছি! কিন্তু বিষয়টি কি সত্যি হয়েছে?”

শাকিব খানের প্রেমের প্রসঙ্গ টেনে পূজা চেরি বলেন, “সব নায়কের সাথেই আমার প্রেমের কথা উঠেছে। কিন্তু কেউ প্রমাণ দিতে পেরেছেন? আমি যে শাকিব খানের সাথে প্রেম করছি, কেউ কি দেখেছেন? আমি ও শাকিব খান একসাথে কোনো রেস্তোরাঁয় বসে খাচ্ছি বা হাত ধরে আমরা হাঁটছি? কিছুটা প্রমাণ তো থাকতে হবে। তবে মিথ্যা বলবো না, তার সাথে প্রেম করেছি; সেটা চরিত্রের জন্য ও সিনেমার জন্য।”

তিনি আরও বলেন, “এসব শুনতে শুনতে অভ্যস্ত হয়ে গেছি। দেখছি, মানুষ আর কত কী বলতে পারে।” সবশেষ পূজা জানান, আপাতত তিনি পূজা নিয়েই ব্যস্ত আছেন। আর এই পূজাতে তিনি ঢাকাতেই থাকবেন।

Nagad

উল্লেখ্য, আগামী ১৩ অক্টোবর নিউইয়র্কে অনুষ্ঠিতব্য ‘ঢালিউড ফিল্ম অ্যান্ড মিউজিক অ্যাওয়ার্ডস’ অনুষ্ঠানে অংশ নিতে যুক্তরাষ্ট্রে উড়াল দেওয়ার কথা পূজার। ওই অনুষ্ঠানে শাকিব খানেরও অংশগ্রহণ করার কথা।

সারাদিন/০৩ অক্টোবর/এমবি