ইবির ‘ডি’ ইউনিটে ভর্তির সাক্ষাৎকার ১৭ অক্টোবর

ইবি সংবাদদাতাইবি সংবাদদাতা
প্রকাশিত: ৭:১২ অপরাহ্ণ, অক্টোবর ৩, ২০২২

সংগৃহীত

ইসলামী বিশ্ববিদ্যালয়ের ২০২১-২২ শিক্ষাবর্ষের স্নাতক (সম্মান) শ্রেণির ধর্মতত্ত্ব ও ইসলাম শিক্ষা অনুষদভূক্ত ‘ডি’ ইউনিটের ভর্তির সাক্ষাৎকার শুরু হবে আগামী ১৭ অক্টোবর। প্রতিদিন সকাল ৯টা থেকে সাক্ষাৎকার শুরু হয়ে বিকেল ৪টা পর্যন্ত চলবে।

সোমবার (০৩ সেপ্টেম্বর) সংশ্লিষ্ট ইউনিট সমন্বয়কারী অধ্যাপক ড. এরশাদ উল্লাহ স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এই তথ্য জানা গেছে।

বিজ্ঞপ্তি সূত্রে জানা গেছে, ইতোপূর্বে প্রকাশিত ফলাফলের ভিত্তিতে ৩২০টি আসনের জন্য প্রথম মেধা তালিকায় স্থানপ্রাপ্তদের (মেধাক্রমানুসারে) সাক্ষাৎকার আগামী ১৭ অক্টোবর থেকে ১৯ অক্টোবর পর্যন্ত অফিস চলাকালীন (সকাল ৯টা থেকে বিকাল ৪টা) অনুষদ ভবনের চতুর্থ তলায় ইউনিট সমন্বয়কারীর কার্যালয়ে অনুষ্ঠিত হবে।

সাক্ষাৎকার সভায় চূড়ান্ত ভর্তির অনুমতিপত্র প্রদান করা হবে এবং প্রদত্ত নির্দেশনা অনুযায়ী সাক্ষাৎকারের দিন থেকে ২৩ অক্টোবরের মধ্যে প্রয়োজনীয় ভর্তি ফি দিয়ে ভর্তি প্রক্রিয়া সম্পন্ন করতে হবে। এ সময়ের মধ্যে ভর্তি প্রতি সম্পন্ন করতে না পারলে পরে আর ভর্তি হওয়ার সুযোগ থাকবে না।

প্রথম মেধা তালিকার ভর্তি সম্পন্ন হওয়ার পর আগামী ২৪ অক্টোবর থেকে ২৬ অক্টোবর পর্যন্ত বিভাগ পরিবর্তনের আবেদন করতে পারবেন। আসন খালি থাকা সাপেক্ষে দ্বিতীয় ও তৃতীয় মেধা তালিকার প্রার্থীদের সাক্ষাৎকার গ্রহণের তারিখ ও সময় বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইটে (iu.ac.bd) বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেওয়া হবে।

সারাদিন/০৩ অক্টোবর/এমবি

Nagad