শিক্ষার্থীর আত্মহত্যার ঘটনায় বাবার বিরুদ্ধে মামলা: প্রতিবেদন ১৬ নভেম্বর

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ২:১৪ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০২২

রাজধানীর দক্ষিণখানে ১০ তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে বেসরকারি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজানা মোসাদ্দিকার(২১) আত্মহত্যার ঘটনায় তার বাবার বিরুদ্ধে করা মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য আগামী ১৬ নভেম্বর দিন ধার্য করেছেন আদালত।

বৃহস্পতিবার (০৬ অক্টোবর) ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোআহাম্মদ নুরুল হুদা চৌধুরীর আদালত প্রতিবেদন দাখিলের এই তারিখ ধার্য করেন।

এদিন মামলার তদন্ত প্রতিবেদন দাখিলের জন্য দিন ধার্য ছিল। কিন্তু বৃহস্পতিবার তদন্ত কর্মকর্তা দক্ষিণখান থানার সাব-ইন্সপেক্টর মোছা. রেজিয়া খাতুন প্রতিবেদন দাখিল না করায় ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নতুন তারিখ ধার্য করেন।

উল্লেখ্য, গত ২৭ আগস্ট দুপুরে রাজধানীর দক্ষিণখান মোল্লারটেক এলাকার একটি ১০তলা ভবনের ছাদ থেকে লাফিয়ে পড়েন বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী সানজানা মোসাদ্দিকার(২১)। ওইদিন সন্ধ্যা ৭টার দিকে তার লাশ উদ্ধার করে পুলিশ।

এ সময় একটি চিরকুট উদ্ধার করে দক্ষিণখান থানা পুলিশ। চিরকুটে লেখা ছিল, “আমার মৃত্যুর জন্য আমার বাবা দায়ী। একটা ঘরে পশুর সাথে থাকা যায়। কিন্তু অমানুষের সাথে না। একজন অত্যাচারী রেপিস্ট যে কাজের মেয়েকেও ছাড়ে নাই। আমি তার করুণ ভাগ্যের সূচনা।”

এই ঘটনায় রাতেই সানজানার মা উম্মে সালমা বাদী হয়ে মামলা করেন। এতে ওই শিক্ষার্থীর বাবা শাহীন আলমকে আসামি করা হয়।

Nagad

সারাদিন/০৬ অক্টোবর/এমবি