স্রেফ ছুটি কাটাতেই মালদ্বীপে বিজয়-রাশমিকা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ১:৪০ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২২

সংগৃহীত

বলিউডে মুক্তি পেয়েছে ভারতীয় দক্ষিণী সিনেমার অভিনেত্রী রাশমিকা মান্দানা ও অভিনেতা বিজয় দেবরকোন্ডার ‘গুডবাই’। শুক্রবার (০৭ অক্টোবর) এই প্রেমিক জুটির প্রথম হিন্দি সিনেমা মুক্তি পেলো। যেখানে তিনি স্ক্রিন শেয়ার করেছেন অমিতাভ বচ্চন ও নীনা গুপ্তের মতো কিংবদন্তির সাথে।

কিন্তু ‘গুডবাই’ সিনেমাটি মুক্তি পেতে না পেতেই দেশ ত্যাগ করেছেন রাশমিকা। আজ সকালে মুম্বাইয়ের বিমানবন্দরে ক্যামেরাবন্দী হন তারা। এই প্রেমিকজুটি এবার একসাথে ছুটি কাটাতে উড়াল দিয়েছেন মালদ্বীপে।

শুরুতে অভিনেতা বিজয় সোজা বিমানবন্দরে ঢুকে যান, এর কিছুক্ষণ পরই হাজির হন অভিনেত্রী রাশমিকা। তিনি মাস্ক খুলে আলোকচিত্রীদের ছবির জন্য হাসিমুখে পোজ দিয়েছেন। দুজনের কেউই সংবাদমাধ্যমের সাথে কথা বলেননি।

তবে ভারতীয় সংবাদমাধ্যমগুলো জানিয়েছে, তাদের গন্তব্য মালদ্বীপ। কোনও সিনেমার শুটিং নয়, স্রেফ ছুটি কাটাতেই যাচ্ছেন তারা।

বিজয় দেবারকোন্ডার সাথে প্রেমের কানাঘুষা নিয়ে নিজেও উপভোগ করেন রাশমিকা। যদিও তাদের কেউই এখনও সম্পর্কের বিষয়টি নিয়ে সরাসরি মুখ খোলেননি। বরাবরই তারা ‘ভালো বন্ধু’ বলে নিজেদের হাজির করেছেন। এবার সেই ‘ভালো বন্ধু’ বিজয়ের সাথে অনেকটা গোপনে মালদ্বীপে ছুটি কাটাতে গেলেন দক্ষিণী হার্টথ্রব অভিনেত্রী রাশমিকা।

বছর চার আগে তেলেগু সিনেমা ‘গীতা গোবিন্দাম’-এ একসাথে পর্দায় ধরা দেন বিজয় ও রাশমিকা। এরপর এই জুটিকে ‘ডিয়ার কমরেড’ সিনেমাতেও দেখা যায়। তখন থেকেই তাদের প্রেমের সম্পর্কের গুঞ্জন ডানা মেলে।

Nagad

সম্প্রতি বলিউডের বিখ্যাত প্রযোজক করণ জোহরের ‘কফি উইথ করণ’ শোতে এসে বিজয় এক প্রশ্নে জানিয়েছিলেন, দুই সিনেমাতে কাজ করার সুবাদে রাশমিকা তার খুব ভালো বন্ধু। রাশমিকাকে তার ভালো লাগে। সে তার কাছে খুব প্রিয়। এমনকি রাশমিকাকে ‘ডালিং’ বলেও অভিহিত করেন অভিনেতা বিজয়।

সদ্য মুক্তি পাওয়া বিকাস বেহেল পরিচালিত ‘গুডবাই’ সিনেমাতে রাশমিকা ছাড়াও অভিনয় করেছেন অমিতাভ বচ্চন ও নীনা গুপ্তার মতো শিল্পীরা।

সারাদিন/০৮ অক্টোবর/এমবি