হবিগঞ্জের সাথে সব ধরনের বাস চলাচল বন্ধ

হবিগঞ্জ সংবাদদাতাহবিগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২২

সংগৃহীত

বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচনের কারণে হবিগঞ্জ থেকে সারাদেশের বাস চলাচল বন্ধ রয়েছে। এতে চরম দুর্ভোগে পড়েছেন ওই রুট দিয়ে চলাচলকারী যাত্রীরা।

শনিবার (০৮ অক্টোবর) সকাল ৮টা থেকে শ্রমিক ইউনিয়নের ভোট গ্রহণ চলছে। বিকেল ৪টায় ভোটগ্রহণ শেষ হলে বাস চলাচল পুনরায় শুরু হবে বলে জানা গেছে।

হবিগঞ্জে মটর মালিক গ্রুপের আওতাধীন সকল গণপরিবহণ চলাচল বন্ধ রয়েছে। আঞ্চলিক সড়কের পাশাপাশি হবিগঞ্জ থেকে ঢাকা, সিলেট, চট্টগ্রাম সড়কের বাস চলাচলও বন্ধ রেখেছেন চালকরা।

ঢাকাগামী একজন যাত্রী গণমাধ্যমকে বলেন, “জরুরি প্রয়োজনে ঢাকায় যাবো। কিন্তু বাস চলাচল বন্ধ থাকায় বিপদে পড়েছি। এখন অটোরিকশা দিয়ে শায়েস্তাগঞ্জ যাবো। সেখান থেকে সিলেট বা মৌলভীবাজারের গাড়ি দিয়ে ঢাকা যেতে হবে।”

হবিগঞ্জ জেলা বাস, মিনিবাস, কোচ ও মাইক্রোবাস শ্রমিক ইউনিয়নের নির্বাচনে দায়িত্বপ্রাপ্ত প্রধান নির্বাচন কমিশনার আব্দুর রহমান গণমাধ্যমকে বলেন, “ঢাকা-সিলেট মহাসড়কে সিলেট থেকে দেশের প্রায় সব রুটে গাড়ি চলাচল করবে। আজ হবিগঞ্জ থেকে বাস চলাচল যে বন্ধ থাকবে তা আমরা সংবাদ সম্মেলন করে এবং সংবাদপত্রে বিজ্ঞপ্তি দিয়ে আগেই যাত্রীদের অবহিত করেছি। তাই আশা করছি মানুষের তেমন দুর্ভোগ পোহাতে হবে না। তবুও সাময়িক এই অসুবিধার জন্য আমরা যাত্রী-সাধারণের কাছে দুঃখ প্রকাশ করছি।”

সারাদিন/০৮ অক্টোবর/এমবি

Nagad