ব্যক্তিজীবন নিয়ে প্রশ্ন করে বিব্রত করবেন না: বুবলী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:২৭ অপরাহ্ণ, অক্টোবর ৮, ২০২২

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও নায়িকা শবনম বুবলীর কাণ্ডে দেশজুড়ে আলোচনা-সমালোচনা তুঙ্গে। সন্তানসহ শাকিবের সাথে বিয়ের খবর প্রকাশ্যে আসার পর সংবাদমাধ্যম এড়িয়ে চলছেন বুবলী।

এ নিয়ে শাকিব খান একটি গণমাধ্যমে সাক্ষাৎকার দিলেও বুবলী মুখে কুলুপ এঁটেছেন। এই তারকা জুটিকে সংবাদকর্মীরা না পেলেও তারা নতুন সিনেমার ঘোষণা দিয়ে যাচ্ছেন সামাজিক যোগাযোগমাধ্যমে।

এখন চিত্রনায়িকা বুবলী ব্যস্ত আছেন জাকির হোসেন রাজুর ‘চাদর’ সিনেমা নিয়ে। যেখানে বুবলীর নায়ক সাইমন সাদিক। আর বুবলী ব্যক্তিজীবনের বিষয়টি টানতে চাইছেন না কর্মজীবনে।

বুবলী ভাষ্য, “ভাইয়া, আমি এখন কাজ নিয়ে ব্যস্ত। আপাতত কাজেই মন দিতে চাই। যা বলার তা তো আপনারা জেনেছেনই, আর কি বলব! আমার শুটিং সেটগুলোতে যেভাবে সবাই (সংবাদকর্মীরা) ভিড় করছে, তাতে নিজের কাছেই কেমন যেন লাগে। আমার যা বলার আমি কিন্তু আমার ফেসবুক থেকে জানিয়েছি। এখন এসব বিষয় নিয়ে নতুন করে কিছু বলার নেই। আমাকে একটু আমার মতো থাকতে দিন।”

নায়িকা বুবলী বলেন, “আপনারা আমার ঘরের মানুষ, আমাকে অনেক ভালোবাসেন। আমিও আপনাদের জন্য আজ এখানে। বর্তমান সময়টা কেমন যাচ্ছে, তা কিছুটা হলেও আপনারা বুঝেন। ব্যক্তিজীবন নিয়ে প্রশ্ন করে আমাকে বিব্রত করবেন না।”

বুবলী আরও বলেন, “আপনার (সংবাদকর্মীরা) মাধ্যমে সবাইকে জানাতে চাই, এভাবে শুটিং সেটে এসে ভিড় জমাবেন না। বিষয়টি ভালো দেখায় না। সময় হলে আমিই সবাইকে নিয়ে কথা বলব, গল্প করব। কারণ আপনারাও আমার আপনজন।”

Nagad

সারাদিন/০৮ অক্টোবর/এমবি