শুভ প্রবারণা পূর্ণিমায় সিলেটে খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ

সিলেট প্রতিনিধি:সিলেট প্রতিনিধি:
প্রকাশিত: ৩:৩৭ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২২

‘বহুজন হিতায়,বহুজন সুখায়’ শুভ প্রবারণা পূর্ণিমা উদযাপন উপলক্ষে ৯ অক্টোবর (রবিবার) সিলেটের কলাপাড়া ও ঘাসিটুলা এলাকার গরিব অসহায় ৫০ (পঞ্চাশ) পরিবারের মাঝে মনচন্দ্র-শুশীলা, বিমান পটু ফাউন্ডেশন ও রেণুপ্রভা-প্রিয়রঞ্জন ফাউন্ডেশন এর উদ্যোগে “খাদ্য সামগ্রী ও বস্ত্র বিতরণ ” করা হয়।

উক্ত বিতরণ কাজে শুভ উদ্বোধন করেন রেণুপ্রভা-প্রিয়রঞ্জন ফাউন্ডেশনের পরিচালক, মানবতার ফেরিওয়ালা, সাংবাদিক উৎফল বড়ুয়া, অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা আহবায়ক শহিদুল ইসলাম, বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ সিলেট জেলার যুগ্ম সাধারণ সম্পাদক মোঃ গোলাম কিবরীয়া মাসুক, সিলেট-চট্টগ্রাম ফেন্ডশীপ ফাউন্ডেশনের যুগ্ম আহবায়ক সালমা আক্তার সুমি, ইঞ্জিনিয়ার রানা বড়ুয়া, সমাজ কর্মী, বিশিষ্ট ব্যবসায়ী লিটন বড়ুয়া, দিলু বড়ুয়া, সেবু বড়ুয়া, তমাল কান্তি বড়ুয়া প্রমুখ।

বিতরণ কাজে সবাই বলেন, মোরা এক বৃন্তে দুটি কুসুম হিন্দু-মুসলমান। মুসলিম তার নয়ণ-মণি, হিন্দু তাহার প্রাণ। এক সে আকাশ মায়ের কোলে, যেন রবি শশী দোলে..। সম্প্রীতির বাংলাদেশে আজ পবিত্র ঈদে মিলাদুন্নবী (সঃ), বৌদ্ধদের শুভ প্রবারণা পূর্ণিমা, হিন্দুদের লক্ষীপূজা এবং খ্রিস্টানদের সানডে পালিত হচ্ছে এই পবিত্র দিনে পুণ্যভূমি সিলেটে উক্ত মানবিক ফাউন্ডেশন এই মানবিক কাজকে সাধুবাদ জানাচ্ছি।এভাবে যদি আমরা সবাই স্ব স্ব অবস্থান থেকে আমাদের দেশের গরীব অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আহবান জানান।