এবার মিমের রহস্যজনক স্ট্যাটাস

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:০১ অপরাহ্ণ, অক্টোবর ১০, ২০২২

টিভি নাটকের পর এখন চলচ্চিত্রেও নিজের জায়গা পাকাপোক্ত করে নিয়েছেন মডেল অভিনেত্রী বিদ্যা সিনহা মীম। সম্প্রতি তার মুক্তিপ্রাপ্ত চলচ্চিত্র ‘পরাণ’ সিনেমার সাফল্যের পর এবার মুক্তির অপেক্ষায় রয়েছে ‘দামাল’ সিনেমা।

আগামী ২৮ অক্টোবর (শুক্রবার) সারাদেশের প্রেক্ষাগৃহে মুক্তি পেতে যাচ্ছে মিম অভিনীত সিনেমা ‘দামাল’। সেই প্রচারণায় মেতেছেন মিমসহ পুরো টিম।

বর্তমানে সিনেমাটির প্রচারণায় ব্যস্ত সময় কাটাচ্ছেন ঢালিউড অভিনেত্রী মিম। চলচ্চিত্রে নিজের অভিনয়ের জাদুতে দর্শকদের মুগ্ধ রাখার পাশাপাশি সামাজিক যোগাযোগ মাধ্যমেও মীম বেশ সক্রিয় থাকেন।

নিয়মিত ছবি পোস্ট করে সরব উপস্থিতির জানান দেন তিনি। ভক্ত-অনুরাগীদের সাথে নিজের ভালো লাগা, মন্দ লাগা, কাজের সব তথ্যও শেয়ার করেন নিয়মিত। এরই মাঝে এই অভিনেত্রীর দেয়া একটি ফেসবুক স্ট্যাটাসে ভক্ত-অনুরাগীদের মাঝে বেশ কৌতূহল জন্ম নিয়েছে।

পুরনো একটি প্রবাদ মনে করিয়ে দিয়ে অভিনেত্রী মীম লিখেছেন, “অহংকার পতনের মূল, জাস্ট ওয়েট অ্যান্ড সি।”

কেন মিম ক্ষেপে গেলেন, কিংবা কার উদ্দেশ্যে এই রহস্যজনক স্ট্যাটস দিয়েছেন তা নিয়ে নেটমাধ্যম বেশ সরগরম করেছেন তার ভক্তরা। মিমের সেই স্ট্যাটাসে নানা মন্তব্য করে নিজেদের আগ্রহ ও মতামত প্রকাশ করছেন ভক্তরা। কেউ টেনে আনছেন শাকিব খানকে, কেউ আবার বুবলী-পূজা চেরিকে।

Nagad

তবে এ নিয়ে প্রশ্ন করা হলে গণমাধ্যমকে মিম বলেন, “এটা আসলে তেমন কিছুই না। এই প্রবাদ আমার অনেক পছন্দ, তাই ফেসবুকে ভাগাভাগি করেছি। আর যদি কিছু থাকে আমার বার্তার মধ্যে, সেটা সময় হলে বলবো।”

উল্লেখ্য, আগামী ২৮ অক্টোবর মুক্তি পাবে মিম অভিনিত ‘দামাল’ সিনেমাটি। সিনেমাটির গল্প মুক্তিযুদ্ধ ও সেই সময়ের স্বাধীন বাংলা ফুটবল দল নিয়ে তৈরি হয়েছে। ফরিদুর রেজা সাগরের কাহিনিতে ইমপ্রেস টেলিফিল্ম প্রযোজিত এই সিনেমার পরিচালক রায়হান রাফী। পরিচালকের সাথে যৌথভাবে চিত্রনাট্য করেছেন নাজিম উদ্দৌলা।

সিনেমাটিতে আরও অভিনয় করেছেন শরিফুল রাজ, ইন্তেখাব দিনার, সুমিত সেনগুপ্ত, রাশেদ অপু, সাঈদ বাবু, নাজমুস সাকিব, শাহনাজ সুমিসহ আরও অনেকে।

সারাদিন/১০ অক্টোবর/এমবি