দুই পদে জনবল নেবে ধর্ম মন্ত্রণালয়

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ১:৩২ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২২

রাজস্ব খাতভুক্ত দুইটি পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে ধর্মবিষয়ক মন্ত্রণালয়। এই মন্ত্রণালয়ে অস্থায়ী ভিত্তিতে জনবল নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৫ অক্টোবর পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: অফিস সহকারী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, অফিস সহায়ক।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: ২০২২ সালের ১২ অক্টোবর আবেদনকারীর বয়স ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে আবেদনকারীর বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ ৩০ বছর হলে ওই প্রার্থী আবেদন করতে পারবেন। বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধী প্রার্থীর জন্য বয়স ১৮ থেকে ৩২ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা http://mora.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

Nagad

অনলাইনে আবেদন করতে কোনও সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১ নম্বরে ফোন অথবা [email protected][email protected] ঠিকানায় ই-মেইলে এবং টেলিটকের জব পোর্টালের ফেসবুক পেজে মেসেজের মাধ্যমেও যোগাযোগ করা যাবে। এ ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর অবশ্যই উল্লেখ করতে হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ নম্বর পদের জন্য ২০০ টাকা ও অনলাইন ফি ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা এবং ২ নম্বর পদের জন্য ১০০ টাকা ও অনলাইন ফি ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ১২ অক্টোবর থেকে আগামী ২৫ অক্টোবর ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।

আবেদনপদ্ধতিসহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/১১ অক্টোবর/এমবি