কে বা কারা গুজব ছড়াচ্ছেন তা বোধোগম্য নয়: বুবলী

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৫২ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২২

ঢাকাই সিনেমার চিত্রনায়ক শাকিব খান ও নায়িকা শবনম বুবলীর কাণ্ডে থামছেই না আলোচনা-সমালোচনা। শাকিব-বুবলীর বিয়ে, সন্তান নিয়ে দেশজুড়ে সমালোচনার পর গত কদিন থেকে এই তারকা জুটির বিচ্ছেদের খবরে চলছে আলোচনা।

এখন গুঞ্জন উঠেছে গত ৮ মাস আগেই তাদের বিচ্ছেদ হয়ে গেছে। আর বিষয়টি নিয়ে এই দুই তারকার কোনও বক্তব্য নেই বলে সেই গুঞ্জন আরও জোরেশোরে ছড়িয়ে যাচ্ছে। অবশেষে এনিয়ে কথা বললেন চিত্রনায়িকা বুবুলী। তার কথা এই গুঞ্জন হলো উদ্দেশ্যপ্রণোদিত।

শাকিব খানের সাথে বিচ্ছেদের গুজব উড়িয়ে দিয়ে চিত্রনায়িকা বুবলী বলেন, “এই ধরনের গুজবের খবর খুবই উদ্দেশ্যপ্রণোদিতভাবে করা হচ্ছে, যার কোনও ভিত্তি নেই। আমাদের মধ্যে বিচ্ছেদ হলে এখন কেন আমরা বিয়ে আর সন্তানের বিষয়টি সামনে আনব? তাহলে তো আট মাস আগেই আনতাম। আসলে কে বা কারা এই ধরনের ভিত্তিহীন গুজব ছড়াচ্ছেন তা বোধোগম্য নয়।”

বুবলী আরও বলেন, “আমাদের সন্তানের বিষয়টি সামনে আনার পর থেকে নানা ভিত্তিহীন গুজব অনেকে সামনে এনে ব্যক্তিগত আক্রমণ করতে চাইছেন যা আসলে ঠিক নয়। আমরা বিয়ে করেছি, সন্তান পৃথিবীতে এসেছে সুন্দর একটি পরিবারের জন্য। সুন্দরভাবে সংসার করার জন্য, বিচ্ছেদের জন্য নয়। কাজেই এই ধরনের খবরের কোনও ভিত্তি নেই।”

সারাদিন/১১ অক্টোবর/এমবি

Nagad