শাকিব খানের সাথে পর্দায় রোমান্স করা সম্ভব না: দীঘি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:২৮ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২২

সংগৃহীত

ঢাকাই চলচ্চিত্রে শিশুশিল্পী হিসেবে অধিক জনপ্রিয় প্রার্থনা ফারদিন দীঘি। এখন পুরোদস্তুর নায়িকায় পরিণত হয়েছেন তিনি।

বর্তমান সময়ে ঢাকাই সিনেমার আরেক নায়িকা পূজা চেরিও শিশুশিল্পী হিসেবে ক্যারিয়ার শুরু করেন। এখন তিনিও নায়িকা। কিন্তু পূজা চেরি বড় পর্দায় ঢালিউডের সুপারস্টার শাকিব খানের সাথে রোমান্স করলেও দীঘি নারাজ।

শাকিব খানের সাথে শুরুতে অপু বিশ্বাস, বুবলী এবং সর্বশেষ পূজা চেরির প্রেমের গুঞ্জন উঠেছে। যদিও পূজার ক্ষেত্রে এই গুঞ্জনের সত্যতা মেলেনি। অবশ্য অনেকে বলতে পারেন অপু বিশ্বাস ও বুবলীর ক্ষেত্রেও যে গুঞ্জন শোনা গিয়েছিল পরে তা সত্য প্রমাণিত হয়েছে।

সম্প্রতি শাকিব খান কয়েকটি নতুন সিনেমার ঘোষণা দিয়েছেন। এতে বিপরীতে তিনি নতুন কাউকে নিতে চাচ্ছেন বলে নির্মাতা সূত্রে জানা গেছে। এরপরই মূলত দীঘির বিষয়টি আলোচনায় আসে। কিন্তু দীঘি জানিয়ে দিয়েছেন শাকিব খানের সাথে পর্দায় রোমান্স করবেন না তিনি।

অভিনেত্রী দীঘি বলেন, “যে মানুষটাকে বাবা ডেকেছি, চাচা ডেকেছি তার সাথে অনস্ক্রিন রোমান্স করা সম্ভব না। যারা বাবা-চাচা ডাকেনি তাদের সম্ভব। তাদের জন্য বিষয়টা ইজি। আমার জন্য মোটেও ইজি না।”

তিনি আরও বলেন, “আমি একজন শিল্পী হিসেবে যখন ইজি না তখন আমার দর্শকদের জন্য বিষয়টি ইজি হবে বলে মনে হচ্ছে না। ব্যতিক্রম চরিত্র হলে তখন চিন্তা করবো। তাও এখনই বলতে পারছি না করবো কি করবো না।”

Nagad

উল্লেখ্য, ২০০৬ সালে মুক্তিপ্রাপ্ত ‘চাচ্চু’ সিনেমায় প্রার্থনা ফারদিন দীঘির চাচার ভূমিকায় অভিনয় করেন ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। সেিই সময় থেকে পর্দার বাইরেও শাকিব খানকে ‘চাচ্চু’ ডাকতেন দীঘি।

সারাদিন/১১ অক্টোবর/এমবি