হরিণাকুণ্ডুতে পলিথিনে জড়িয়ে হত্যা, ২ জন গ্রেপ্তার

ঝিনাইদহ প্রতিনিধি :ঝিনাইদহ প্রতিনিধি :
প্রকাশিত: ৭:৪৩ অপরাহ্ণ, অক্টোবর ১১, ২০২২

নিখোঁজের চারদিন পর গত রবিবার (৯অক্টোবর) বিকেলে মোবাইল ফোনের সূত্র ধরে হাফিজুর রহমান (৪০) নামের এক যুবকের পলিথিনে মোড়ানো অর্ধগলিত লাশ মাটি খুড়ে উদ্ধার করে পুলিশ। লাশ উদ্ধারের ২দিন পর গ্রেফতার হয়েছে আসামাী ও জব্দ করা হয়েছে হত্যায় ব্যবহৃত অস্ত্রপাতি।

মঙ্গলবার (১১অক্টোবর) দুপুরে হরিণাকুণ্ডু থানায় সিনিয়র সহকারী পুলিশ সুপার (শৈলকুপা সার্কেল) অমিত বর্মণ এক প্রেস-ব্রিফিংয়ে এসব কথা জানান ।

তিনি জানান, হরিণাকুণ্ডু উপজেলার রিশখালী গ্রামের হাফিজুর রহমান গত বুধবার (৫ অক্টোবর) নিখোঁজ হয়। নিখোঁজের পর তার ছোট ভাই জাফিরুল ইসলাম শুক্রবার (৭অক্টোবর) থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করলে পুলিশ তদন্ত শুরু করে। শুক্রবার (৭ অক্টোবর) সন্ধ্যায় একই গ্রামের আলমগীর নামে এক ব্যক্তিকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের জন্য আটক করে পুলিশ। জিজ্ঞাসাবাদ চলাকালীন শনিবার (৯অক্টোবর) মোবাইল ফোনের সূত্র ধরে কেষ্টপুর গ্রামের চরের মাঠের খালের ধার থেকে হাফিজুর রহমানের গলাকাটা পলিথিনে মোড়ানো অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়। লাশ উদ্ধারের পর রবিবার সন্ধ্যায় জাহিদ নামের আরেকজনকে পুলিশ আটক করেন।

তাদের দেওয়া তথ্য মতে পুলিশ জানায়, পূর্ব শত্রুতার জেরেই এই হত্যাকাণ্ড সংঘটিত হয়েছে। নিখোঁজের দিন (৫ অক্টোবর) রাত ১১ টার দিকে দা দিয়ে কুপিয়ে হাফিজকে হত্যা করে।অটককৃতদের দেওয়া তথ্য মতে গত সোমবার (১০অক্টোবর) হত্যায় ব্যবহৃত দা, কোদাল, জিআই তার, পলিথিন, ঘটনাস্থলের রক্তমাখা মাটি, ভিকটিমের মোবাইল ফোন উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় নিহতের ভাই জাফিরুল ইসলাম বাদী হয়ে হরিণাকুণ্ডু থানায় ১৪ জনকে আসামি করে মামলা দায়ের করেছে। বাকি আসামীদের গ্রেপ্তারে পুলিশি অভিযান চলছে বলে জানান পুলিশ কর্মকর্তা।

Nagad