বিয়ে করছেন সিদ্ধার্থ-কিয়ারা, নেমন্তন্ন পাবেন না বলিউড তারকারা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:৩০ অপরাহ্ণ, অক্টোবর ১২, ২০২২

সংগৃহীত

বলিউডে অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রা ও অভিনেত্রী কিয়ারা আদভানির প্রেম এখন প্রায় ওপেন সিক্রেট। বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে ঘরোয়া পার্টি, সবেতেই কাছাকাছি সিদ্ধার্থ-কিয়ারা।
সামাজিক যোগাযোগমাধ্যমেও একে অপরের খোলা কণ্ঠে প্রশংসা করেছেন তারা। সূত্রের খবর, আর নিজেদের সম্পর্ক নিয়ে রাখঢাক করতে চান না তারা।

বলিউড লাইফের এক প্রতিবেদন বলছে, আগামী বছর এপ্রিলেই নাকি সাত পাক ঘোরবার পরিকল্পনা রয়েছে দুজনের। আর দেরি করতে চান না এই প্রেমিক যুগল! প্রেম নিয়ে কম লুকোচুরি করেননি তারা, যদিও তাদের প্রেমের হাল-হাকিকত সবটাই শুরু থেকে জানতেন ভারতীয় সিনেমার প্রযোজক ও অভিনেতা করণ জোহর। ‘লাস্ট স্টোরিস’ (২০১৮) ব়্যাপ আপ পার্টিতে শুরু এই প্রেমের গল্প। দুজনের রসায়ন তারপর বি-টাউনের চর্চার বিষয় হয়ে ওঠে।

ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্থান টাইমসের খবরে বলা হয়েছে, বিয়ের পরিকল্পনা পুরোপুরি গোপন রাখতে চান সিদ্ধার্থ-কিয়ারা। তারকা জুটির ঘনিষ্ঠ সূত্র জানাচ্ছে, “দুজনে পরস্পরকে ভালোবাসে, তারা নিশ্চিত বাকি জীবনটা একসাথে কাটাতে চায়। করণ জোহরের কফি উইথ করণে সবাই দেখেছে তাদের মজবুত বন্ধন, খোলাখুলিভাবে প্রেমের কথা তারা স্বীকার করেছেন কারণ সিদ্ধার্থ-কিয়ারা পরস্পরকে নিয়ে, নিজেদের সম্পর্ককে নিয়ে খুব নিশ্চিত।” আগামী বছর এপ্রিলে দুই-পরিবার এবং ঘনিষ্ঠ আত্মীয়দের উপস্থিতিতে দিল্লিতে বিয়ের পর্ব সারবেন সিদ্ধার্থ। সেই অনুষ্ঠানে কোনও বলিউড তারকাই নাকি আমন্ত্রিত হবেন না। তবে বলিউড বন্ধুদের জন্য ককটেল পার্টি রাখবার পরিকল্পনা রয়েছে দুজনের।

আর সিদ্ধার্থ নিজে কী বলছেন বিয়ে নিয়ে? অভিনেতা জানান, “দেখা যাক, আমাকে নিজের ক্যালেন্ডারে চোখ বোলাতে হবে। মনে হয় না বিয়ের ব্যাপারটা গোপন রাখা যাবে, জীবনের এত বড় একটা পদক্ষেপ সবাই তো জানবেই।”

বাকিদের কথা তো জানা নেই! কিন্তু ‘স্টুডেন্ট’ সিদ্ধার্থের বিয়েতে আমন্ত্রণ না পেলে করণের মন যে ভাঙবে তা বলার অপেক্ষা রাখে না। ক্য়াটরিনা-ভিকির বিয়েতে আমন্ত্রিত না থাকায় রীতিমতো বেকায়দায় পড়েছিলেন করণ।

সারাদিন/১২ অক্টোবর/এমবি

Nagad