মিরপুরে পুলিশ বক্সে হামলা: ১১ রিকশাচালক রিমান্ডে

নিজস্ব প্রতিবেদকনিজস্ব প্রতিবেদক
প্রকাশিত: ৫:৫০ অপরাহ্ণ, অক্টোবর ১৫, ২০২২

সংগৃহীত

রাজধানীর মিরপুরে পুলিশের বেশ কয়েকটি ট্রাফিক বক্সে হামলার ঘটনায় করা মামলায় গ্রেপ্তার ১১ ব্যাটারিচালিত রিকশাচালককে দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

শনিবার (১৫ অক্টোবর) ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসীর আদালত এই রিমান্ড মঞ্জুর করেন।

এই মামলায় গ্রেপ্তার ১৩ রিকশাচালককে আদালতে হাজির করে তদন্তের স্বার্থে প্রত্যেকের সাতদিন করে রিমান্ড আবেদন করেন মামলার তদন্তকারী কর্মকর্তা।

শুনানি শেষে আদালত ১১ জনের দুই দিন করে রিমান্ড মঞ্জুর করেন। অপর দুই রিকশাচালকের রিমান্ড নামঞ্জুর করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

আদালতের সাধারণ নিবন্ধন কর্মকর্তা উপপরিদর্শক আসাদুজ্জামান গণমাধ্যমকে বলেন, ঢাকার চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে আজ মামলার তদন্ত কর্মকর্তা গ্রেপ্তার ১৩ রিকশাচালককে হাজির করে সাত দিন করে রিমান্ডে নিতে আবেদন করেন। শুনানি শেষে বিচারক ১১ আসামির দুই দিন করে রিমান্ড দেন। অপর দুই রিকশাচালকের রিমান্ড নাকচ করে কারাগারে পাঠানোর আদেশ দেন আদালত।

এরআগে শুক্রবার (১৪ অক্টোবর) রাজধানীর মিরপুরে ব্যাটারিচালিত রিকশার বিরুদ্ধে পুলিশের অভিযানের পর ক্ষুব্ধ রিকশাচালকেরা সেখানকার পাঁচটি ট্রাফিক পুলিশ বক্সে হামলা করেন। হামলায় মিজানুর রহমান নামের এক পুলিশ সদস্য আহত হন। এই ঘটনায় পল্লবী থানায় একটি মামলা হয়েছে। মামলায় পুলিশের কাজে বাধা ও সরকারি সম্পত্তি নষ্ট করার অভিযোগ আনা হয়েছে।

Nagad

সারাদিন/১৫ অক্টোবর/এমবি