টাঙ্গাইলে হাসপাতালে বোনকে দেখতে গিয়ে ধর্ষণের শিকার তরুণী

টাঙ্গাইল সংবাদদাতাটাঙ্গাইল সংবাদদাতা
প্রকাশিত: ৭:৩৮ অপরাহ্ণ, অক্টোবর ১৬, ২০২২

টাঙ্গাইলের ধনবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে অসুস্থ বোনকে দেখেতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছেন এক তরুণী (১৯)। এই ঘটনায় এক অভিযুক্তকে গ্রেপ্তার করেছে ধনবাড়ী থানার পুলিশ। ধর্ষণে অপর সহযোগী আল-আমিন পলাতক রয়েছেন। তারা উভয়েই ওই হাসপাতালের নৈশপ্রহরী পদে কর্মরত।

রোববার (১৬ অক্টোবর) ভুক্তভোগী তরুণী বাদী হয়ে ধনবাড়ী থানায় একটি মামলা দায়ের করেছেন। তাকে স্বাস্থ্য পরীক্ষার জন্য টাঙ্গাইল শেখ হাসিনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গ্রেপ্তার অভিযুক্ত আব্দুল হাই (২৫) উপজেলার ধোপাখালী ইউনিয়নের নরিল্যা গ্রামের আবু হানিফের ছেলে। আর অপর অভিযুক্ত আল-আমিন একই গ্রামের বাসিন্দা।

ভুক্তভোগী তরুণী গণমাধ্যমকে জানান, গত বুধবার (১২ অক্টোবর) তার বড় বোন অসুস্থ হলে তাকে ধনবাড়ী হাসপাতালে ভর্তি করা হয়। হাতপাতালে বোনকে দেখতে এসে আ. হাইয়ের সাথে পরিচয় হলে তিনি কৌশলে মোবাইল নম্বর নেন। তারপর তিনি নানাভাবে সহযোগিতার কথা বলেন। এরপর গত বৃহস্পতিবার (১৩ অক্টোবর) হাসপাতালের একটি কক্ষে নিয়ে ধর্ষণ করেন আব্দুল হাই। তাকে সহযোগিতা করেন আল আমিন। পরদিন আবারও ধর্ষণ করেন আব্দুল হাই।

উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শাহানাজ সুলতানা গণমাধ্যমকে বলেন, এ ব্যাপারে থানায় মামলা দায়ের হয়েছে। আইনের প্রতি আমরা সবাই শ্রদ্ধাশীল।

ধনবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এইচএম জসিম উদ্দিন গণমাধ্যমকে বলেন, মেয়েটি বাদী হয়ে মামলা দায়ের করেছে। অভিযুক্ত আ. হাইকে গ্রেপ্তার করা হয়েছে। সহযোগী আল আমিনকেও গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

Nagad

সারাদিন/১৬ অক্টোবর/এমবি