আসছে ‘অগ্নি ৩’, নেই মাহি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:১৮ অপরাহ্ণ, অক্টোবর ১৭, ২০২২

সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা মাহিয়া মাহির ‘অগ্নি ২’ সিনেমা মুক্তির সাত বছর পর আসছে ‘অগ্নি ৩’। এই সিনেমাটি নির্মাণের ঘোষণা দিয়েছে প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

রোববার (১৬ অক্টোবর) সন্ধ্যায় প্রতিষ্ঠানটির ভেরিফায়েড ফেসবুক পেজে প্রকাশ করা হয় ‘অগ্নি ৩’ সিনেমার ফার্স্ট লুক পোস্টার।

অগ্নি সিরিজের আগের দুইটি সিনেমাতে প্রধান ভূমিকায় অভিনয় করেন চিত্রনায়িকা মাহিয়া মাহি। কিন্তু এবার কে হচ্ছেন অগ্নি? এমন প্রশ্ন অনেকেরই। তবে সিনেমাটির পরিচালক জানিয়েছেন, এই সিনেমায় এবার মাহিয়া মাহি নেই। এছাড়া আর কোনও কিছুই জানাতে চাননি তিনি।

‘অগ্নি ৩’ সিনেমাটি পরিচালনা করবেন সৈকত নাসির। প্রযোজক আব্দুল আজিজের গল্প ভাবনায় ‘অগ্নি ৩’ সিনেমাটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ জহির বাবু।

জানা গেছে, সিনেমাটি ২০২৩ সালের এপ্রিল মাসে কাজ শুরু হবে। বিশ্বব্যাপী সিনেমাটি ডিস্ট্রিবিউট করবে হলিউডের একটি প্রতিষ্ঠান।

এই সিনেমায় কে হচ্ছেন অগ্নি? এমন প্রশ্নের জবাবে পরিচালক সৈকত নাসির বলেন, এই সিনেমায় মাহিয়া মাহি এবার নেই। এছাড়া আর কোনো কিছুই বলতে চাচ্ছি না এখন। পরিচালক আরও বলনে, “যে মেয়েটিকে অগ্নি হিসেবে নির্বাচন করা হয়েছে অ্যাকশনের জন্য সে হাইলি ট্রেইন্ড (বেশ প্রশিক্ষিত)। তার বডি ফ্লেক্সিবিলিটি অসাধারণ। আমি বিশ্বাস করি তিনি নির্বাচকদের যেমন অবাক করেছেন, তেমনি দর্শকদেরও চমকে দিতে সফল হবে।”

Nagad

সারাদিন/১৭ অক্টোবর/এমবি