লক্ষ্মীপুরে তালাবদ্ধ ঘরে দম্পতির অর্ধগলিত লাশ, পুলিশ বলছে হত্যা

লক্ষ্মীপুর সংবাদদাতালক্ষ্মীপুর সংবাদদাতা
প্রকাশিত: ১২:৩৪ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২২

সংগৃহীত

লক্ষ্মীপুর সদর উপজেলায় ঘরের তালা ভেঙে এক বৃদ্ধ দম্পতির অর্ধগলিত লাশ উদ্ধার করা হয়েছে।

সোমবার (১৭ অক্টোবর) রাত ৯টায় উপজেলার শাকচর ইউনিয়নের এক নম্বর শাকচর গ্রাম থেকে লাশ উদ্ধার করে পুলিশ।

জেলার পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

নিহতরা হলেন- সদর উপজেলার শাকচর ইউনিয়নের উত্তর শাকচর গ্রামের ১ নম্বর ওয়ার্ডের ছৈই মিঝি বাড়ির আবু ছিদ্দিক (৭৩) এবং তার স্ত্রী আতরের নেছা (৬২)। তাদের কোনও সন্তান ছিল না। তবে একটি পালিত সন্তান রয়েছে বলে জানা গেছে।

নিহত আবু ছিদ্দিকের ভাতিজা আব্দুল হান্নান গণমাধ্যমকে বলেন, আমার জেঠা ও জেঠির নিজেদের কোনও সন্তান নেই। আব্দুর রহিম নামের তাদের একটি পালক ছেলে আছে। সে বিয়ের পর থেকে শ্বশুর বাড়িতেই থাকে। একতলা ভবনের বাসায় জেঠা ও জেঠি ছাড়া আর কেউ থাকতো না। রাতে ঘর থেকে দুর্গন্ধ বের হলে তাদের মৃত্যুর বিষয়টি লোকজন জানতে পারে। পরে থানায় খবর দিলে পুলিশ গিয়ে ঘর থেকে তাদের গলিত লাশ দেখতে পায়। তিনি আরও জানান, তার জেঠা আবুধাবী প্রবাসী ছিল। প্রায় ১৫ বছর ধরে তিনি বাড়িতে আছেন। কয়েক বছর থেকে পালক ছেলের সাথে জেঠা ও জেঠির সম্পর্ক ভালো যাচ্ছিলো না।

পুলিশ সুপার মো: মাহফুজ্জামান আশরাফ গণমাধ্যমকে জানান, স্বামী-স্ত্রীকে দুর্বৃত্তরা শ্বাসরোধ করে হত্যা করেছে। একতলা বিল্ডিং এর ছাদের সিঁড়ির দরজা ভেঙে ভেতরে প্রবেশ করে দুর্বৃত্তরা। ঘটনাটি রহস্যজনক। ঘটনার রহস্য উদঘাটন ও জড়িতদের চিহ্নিত করতে পুলিশের তৎপরতা শুরু হয়েছে। পুলিশ ও সিআইডি একসাথে ঘটনার তদন্তে নেমেছে। ময়নাতদন্তের জন্য মরদেহগুলো হাসপাতালে পাঠানো হয়েছে।

Nagad

সারাদিন/১৮ অক্টোবর/এমবি