অপু-বুবলীকে বিয়ে গোপন রাখতে বলিনি: শাকিব খান

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:০৯ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২২

সংগৃহীত

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান ও চিত্রনায়িকা অপু বিশ্বাসের বিয়ের খবর প্রকাশ পায় সন্তান জয়ের মাধ্যমে। দেশের একটি বেসরকারি টেলিভিশনে লাইভে পুত্রকে সাথে নিয়ে জানান দেন অপু বিশ্বাস।

আবারও একই কাণ্ড ঘটিয়েছেন ঢালিউডের খান। এবার চিত্রনায়িকা শবনম বুবলীও এক সন্তানের খবরের সাথে নিজেদের বিয়ের খবরও প্রকাশ্যে নিয়ে এসেছেন সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক পোস্টে।

কিন্তু বিয়ে ও সন্তান গোপন রাখার বিষয়ে উল্টো অপু-বুবলীর প্রতি প্রশ্ন রেখেছেন ঢাকাই সিনেমার এই সুপারস্টার।

দেশের একটি গণমাধ্যমে এক সাক্ষাৎকারে শাকিব খান বলেন, “আমি পরিষ্কার করে একটা কথা বলতে চাই, আমি আসলে ব্যক্তিগত বিষয় নিয়ে পাবলিকের সামনে কথা বলতে স্বাচ্ছন্দ্য বোধ করি না। তাই নিজে এসব বিষয় গোপন রেখেছিলাম। কিন্তু আমি তো অপু কিংবা বুবলীকে বিষয়টি গোপন রাখতে বলিনি। তারা কেন বিয়ে বা সন্তান জন্মের পরপরই সবাইকে তা জানায়নি? এটিও কি আমার অপরাধ?”

উল্লেখ্য, শাকিব খান ২০০৮ সালের ১৮ এপ্রিল রাজধানীর গুলশানের বাড়িতে গোপনভাবে নিজের সর্বাধিক সিনেমার নায়িকা অপু বিশ্বাসকে বিয়ে করেন বলে জানা গেছে। প্রায় ১০ বছর পর ২০১৮ সালে এক সন্তানের খবরের সাথে নিজেদের বিয়ের খবর টেলিভিশন লাইভে প্রকাশ্যে নিয়ে আসেন অপু। এরপর বেজে ওঠে বিচ্ছেদের সুর।

এদিকে, কয়েক মাস পরে ২০১৮ সালের ২০ জুলাই বিয়ে করেন আরেক নায়িকা শবনম বুবলীকে। সম্প্রতি শাকিব খান ও বুবলীর গোপনে বিয়ে ও সন্তানের খবর প্রকাশ পায়। বুবলীর বেবি বাম্পের ছবি প্রকাশের মাধ্যমে বিষয়টি সামনে আসে। এরপর শাকিব খান ও বুবলী দুজন একই সাথে ফেসবুকে পোস্ট দিয়ে নিজেদের সন্তান শেহজাদ খান বীরকে পরিচয় করিয়ে দেন।

Nagad

সারাদিন/১৮ অক্টোবর/এমবি