গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণে তিন জনের মৃত্যু

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, অক্টোবর ১৮, ২০২২

সংগৃহীত

গাজীপুরে ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ফিলিং স্টেশনে বিস্ফোরণের ঘটনায় দগ্ধ মো: আল-আমিন (৩০) নামে আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে মৃত্যুর সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে।

মঙ্গলবার (১৮ অক্টোবর) সকাল পৌনে ৮টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান।

বিষয়টি নিশ্চিত করেছেন শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা. এস এম আইউব হোসেন।

তিনি বলেন, সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় গাজীপুর থেকে দগ্ধ পাঁচজন আমাদের এখানে এসেছিলেন। আজ সকালে আল আমিন নামে একজনের মৃত্যু হয়েছে। তিনি আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন। তার শরীরের ৫০ শতাংশ দগ্ধ হয়েছিল।

এর আগে আরও দুইজনের মৃত্যু হয়। এনিয়ে মৃতের সংখ্যা বেড়ে তিনজনে দাঁড়িয়েছে।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর (বৃহস্পতিবার) সন্ধ্যায় গাজীপুর মহানগরের গাছা থানার বড়বাড়ি এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে ওয়াহেদ আলী ফিলিং স্টেশনে গ্যাসের জন্য যায় একটি সিলিন্ডারবাহী কাভার্ডভ্যান। সিলিন্ডারে গ্যাস ভরা শুরু করার কয়েক মিনিটের মধ্যেই একটি সিলিন্ডারে বিস্ফোরণ ঘটে। এতে কাভার্ডভ্যানটিতে আগুন ধরে যায়। এ সময় কাভার্ডভ্যানের পাশে থাকা চালক ও দুই সহকারীসহ পাঁচজন দগ্ধ হন। দগ্ধদেরকে ওইদিন রাতে শেখ হাসিনা বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়।

Nagad

ঘটনার পরদিন গত শুক্রবার সকালে শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে চিকিৎসাধীন অবস্থায় মারা যান মিঠু (২৬) নামে একজন। এরপর সোমবার (১৭ অক্টোবর) মারা যান মো: পারভেজ (৩১) নামে আরও একজন। হাসপাতালে এখনও চিকিৎসাধীন রয়েছেন আনোয়ার (৩০) এবং সিরাজুল ইসলাম (২৮) নামে দুই জন।

সারাদিন/১৮ অক্টোবর/এমবি