বাংলা একাডেমিতে বড় নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৫৯ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২২

সংগৃহীত

রাজস্ব খাতভুক্ত একাধিক শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলা একাডেমি। এই প্রতিষ্ঠানটিতে ৬৮টি পদে ৯ম থেকে ২০তম গ্রেডে মোট ১৮০ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২৫ অক্টোবর পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ জানতে …এখানে ক্লিক করুন।

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২২ সালের ১ সেপ্টেম্বর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধী প্রার্থীদের ক্ষেত্রে বয়সসীমা ৩২ বছর। বাংলা একাডেমির কর্মচারী চাকরি প্রবিধানমালা, ২০২১ অনুযায়ী একাডেমিতে ইতিপূর্বে চুক্তিভিত্তিক নিয়োজিত প্রার্থীদের জন্য বয়সসীমা শিথিলযোগ্য।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা http://bacademy.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক থেকে ১২১ নম্বরে ফোন অথবা [email protected] বা [email protected] ঠিকানায় মেইলে যোগাযোগ করা যাবে। এছাড়া টেলিটকের জব পোর্টালের ফেসবুক পেজে https://www.facebook.com/alljobsbdTeletalk মেসেজের মাধ্যমে যোগাযোগ করা যাবে। এ ক্ষেত্রে সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে।

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে পরীক্ষার ফি বাবদ ১ থেকে ১১ নম্বর পদের জন্য ৪০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৪৮ টাকাসহ মোট ৪৪৮ টাকা; ১২ থেকে ২৩ নম্বর পদের জন্য ৩০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৩৬ টাকাসহ মোট ৩৩৬ টাকা; ২৪ থেকে ৪৭ নম্বর পদের জন্য ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা এবং ৪৮ থেকে ৬৮ নম্বর পদের জন্য ৫০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ৬ টাকাসহ মোট ৫৬ টাকা টেলিটকের প্রি-পেইড নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

Nagad

আবেদনের শেষ তারিখ: আগামী ২৫ অক্টোবর ২০২২, বিকেল ৫টা পর্যন্ত।

সারাদিন/২২ অক্টোবর/এমবি