১৭ বছর পর সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ শার্লিন চোপড়ার

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২২, ২০২২

ছবি- সংগৃহীত

ভারতীয় টেলিভিশন রিয়ালিটি শো ‘বিগ বস’-এর নতুন সিজন শুরু হয়েছে গত ০১ অক্টোবর। বিগ বসে এবার প্রতিযোগী হয়ে এসেছেন পরিচালক সাজিদ খান, যা নিয়ে শুরু হয়েছে তুমুল আলোচনা-সমালোচনা। সাজিদকে বিগ বস থেকে বাদ দেওয়ার জন্য একের পর এক দাবি জানিয়েছেন সমালোচকরা।

এরমধ্যেই আগুনে ঘি ঢাললেন বলিউড অভিনেত্রী শার্লিন চোপড়া। পরিচালক সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ এনেছেন এই অভিনেত্রী। ১৭ বছর আগে সাজিদ তাকে যৌন হেনস্থার করেছেন বলে তার অভিযোগ।

সম্প্রতি এক সাক্ষাৎকারে অভিযোগে শার্লিন উল্লেখ করেন, ২০০৫ সালে সাজিদ খান তাকে যৌন হয়রানি করেন। সাজিদের বিশেষ অঙ্গে হাত দিতে শার্লিনকে তিনি বাধ্য করেছিলেন। তবে ভয়ে এ ঘটনা তখন প্রকাশ্যে আনতে পারেননি তিনি।

সাজিদের বিরুদ্ধে যৌন হয়রানির শুধু মন্তব্য করেই ক্ষ্যান্ত হননি শার্লিন চোপড়া, করেছেন থানায় লিখিত অভিযোগও।

শার্লিন চোপড়ার দাবি, সাজিদের মতো একজন নোংরা মানুষ কীভাবে ‘বিগ বসে’ প্রতিযোগী হতে পারেন? তাকে মানুষ কীভাবে সমর্থন করবেন?

অভিনেত্রী শার্লিন চোপড়া বলেন, “মি টু অভিযানের পর মনে হল চুপ করে থাকা উচিত নয়। তাই কিছু দিন আগে জুহু থানায় সাজিদের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ দায়ের করেছি। কেন এত দেরিতে অভিযোগ জানাচ্ছি? প্রশ্ন ছিল পুলিশের। সাজিদের মতো বড় নামের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ জানানোর সাহস ছিল না তখন। তাই এত দেরিতে অভিযোগ এমনটাই বলি পুলিশদের।”

Nagad

তিনি আরও বলেন, “আমার কাছে সব প্রমাণ আছে। কিন্তু কেউ যদি ভাবেন তা ক্যামেরায় রেকর্ড করা আছে, তা ভাবলে ভুল ভাববেন। কারণ স্পাই ক্যামেরা সঙ্গে করে ঘোরা তো কারও পক্ষে সম্ভব নয়। সুতরাং সেই প্রমাণ আমি দেখাতে পারব না।”

সারাদিন/২২ অক্টোবর/এমবি