কী চমক দেবেন পরীমনি?

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, অক্টোবর ২৪, ২০২২

ছবি- সংগৃহীত

ঢাকাই সিনেমার চিত্রনায়িকা পরীমনির আজ জন্মদিন। সোমবার (২৪ অক্টোবর) এই আনন্দ ও শান্তিপ্রিয় মায়ারী মুখের নায়িকার জন্মদিন। পরীর জন্মদিন মানেই নতুন চমক। এবারও তার ব্যতিক্রম হবে না। তবে আজকের আয়োজনটা অনেকটা স্পেশাল।

কেননা প্রথমবারের মতো স্বামী ও সন্তানের হাত ধরে কেক কাটবেন তিনি। তাই জন্মদিন পালন করতে পারায় বেশ উচ্ছ্বসিত পরীমনি। পরী গণমাধ্যমকে বলেন, “এবার থাকবে আরও বড় সারপ্রাইজ, যা অনুষ্ঠানটিকে আরও রঙিন করবে। আমার আগের কোনও জন্মদিনে এমন সারপ্রাইজ অতিথিরা দেখেননি।”

প্রায় সব জন্মদিনে পরীমনির জন্মদিন থাকে সারপ্রাইজে ভরা। কখনও নিজের পোশাক, অনুষ্ঠানের সাজসজ্জা কিংবা ব্যতিক্রম কর্মকাণ্ড দিয়ে দর্শক আর অতিথিদের চমকে দেন তিনি। তবে এবার ঠিক কী দিয়ে তিনি তার জন্মদিনে চমক দিচ্ছেন তা আগে থেকেই কেউ বুঝে উঠতে পারছে না।

এ বিষয়ে পরীমনি বলেন, “আগামীবার আমার ছেলের প্রথম জন্মদিন পড়বে। ওর জন্ম ১০ আগস্ট। এর দুই মাস পর আমার। আগামী বছর থেকে আমার মতো ধুমধাম করে বাবুর জন্মদিন করবো। আমারটা আর করতে চাই না।” তিনি আরও জানান, জন্মদিনের অনুষ্ঠানে পরিবারের তিন সদস্যই এবার একই রঙের পোশাক পরবেন। জন্মদিনের স্থান সুন্দরভাবে ডেকোরেশন করার পাশাপাশি থাকছে নাচ-গানের ব্যবস্থাও। খুব কাছের মানুষরাই শামিল হবেন ৩০-এ পা রাখা পরীর জন্মদিনে।

এদিকে, বিশেষ এই দিনে কাহিনিকার হিসেবে নিজেকে নতুন পরিচয়ে পরিচয় করাবেন পরীমনি। জানা গেছে, ‘নতুন জন্মের গল্প’ শিরোনামে একটি সিনেমার কাহিনি লিখেছেন পরীমনি। এর চিত্রনাট্য ও পরিচালনা করছেন রুদ্র হক।

এই প্রসঙ্গে গতকাল পরীমনি বলেন, “আগামীকাল গল্প-কাহিনির বিষয়টি সবাইকে জানানো হবে। আসেন তখন সব কিছু জানতে পারবেন। বছরের এই একটা দিন আমি তো আপনাদের সবার সাথে মন খুলে আনন্দ করি। আপনারাই তো আমার কাছের।” তিনি আরও বলেন, “এবারের আয়োজনটা কিন্তু আমার জন্য বিশেষ। এবার আয়োজনে নানুর পাশাপাশি জীবনের গুরুত্বপূর্ণ দুইজন (স্বামী শরিফুল রাজ ও ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য) আমার সাথে আছেন।”

Nagad

সারাদিন/২৪ অক্টোবর/এমবি