কন্যাশিশুর গলায় চার্জারের তার পেঁচিয়ে হত্যা করলেন মা

জয়পুরহাট সংবাদদাতাজয়পুরহাট সংবাদদাতা
প্রকাশিত: ২:৪২ অপরাহ্ণ, অক্টোবর ২৭, ২০২২

ছবি- সংগৃহীত

জয়পুরহাটে থানার সামনে ভাড়া বাসায় নিজের চার বছর বয়সী কন্যাশিশুকে হত্যা করে আত্মসমর্পণ করেছেন একজন মা।

বৃহস্পতিবার (২৭ অক্টোবর) সকাল সাড়ে ৯টার দিকে সদর উপজেলার থানার সামনে ভাড়া বাসায় এই ঘটনা ঘটে।

নিহত কনিনিকা পাল হিয়া (৪) জয়পুরহাট পৌর এলাকার বারিধারা এলাকায় নয়ন কুমার পালের কন্যাসন্তান। তার পিতা নয়ন কুমার পাল একজন ব্যাংক কর্মকর্তা। তাদের স্থায়ী ঠিকানা বগুড়া জেলার নন্দিগ্রাম উপজেলার আমড়া গোহাইল গ্রামের বাসিন্দা। তারা ভাড়া বাসায় বসবাস করতেন।

জানা গেছে, ২০১১ সালে নয়ন কুমার পাল জয়পুরহাট শহরে সোনালী ব্যাংকে ক্যাশ ইনচার্জ পদে যোগদান করেন। এরপর নয়ন তার স্ত্রী মৌমিতা পাল তার সাড়ে চার বছরের কন্যা সন্তান রিয়াকে নিয়ে শহরের বারিধারা মহল্লায় অ্যাডভোকেট সন্দিপের বাসায় তিন তলায় একটি ফ্লাটে বসবাস করতেন। বর্তমানে তিনি পাঁচবিবি উপজেলাতে সোনালী ব্যাংকে কর্মরত।

এদিকে, বৃহস্পতিবার সকালে নিহত শিশুটির বাবা তার কর্মস্থলে গিয়ে তার সন্তানের সাথে মুঠোফোনে কথা বলেন। এর কিছু পরেই থানা থেকে ফোন পান তার সন্তানকে তার স্ত্রী গলায় চার্জারের তার দিয়ে পেঁচিয়ে হত্যা করে।

নিহত শিশুর বাব নয়ন কুমার গণমাধ্যমকে বলেন, তার স্ত্রীর সাথে পারিবারিক সমস্যা ছিল। সকালে ব্যাংকে গিয়ে সন্তানের সাথে মোবাইল ফোনে কথা বলেন। এর কিছু পরই থানা থেকে ফোন পান তার সন্তানকে হত্যা করা হয়েছে। এর সঠিক তদন্ত চান তিনি।

Nagad

জয়পুরহাট সদর থানার অফিসার (ওসি) সিরাজুল ইসলাম গণমাধ্যমকে বলেন, কন্যা শিশুটিকে চার্জারের তার দিয়ে পেঁচিয়ে হত্যার পরই তার মা থানায় এসে আত্মসমর্পণ করে। এ সময় হত্যার বিবরণ দিয়েছেন। মূলত পারিবারিক কলোহে তার সন্তানকে হত্যা করেছেন তিনি। হত্যার পেছনের কারণ খতিয়ে দেখছেন। মরদেহ উদ্ধার করে জয়পুরহাট আধুনিক জেলা হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

সারাদিন/২৭ অক্টোবর/এমবি