বিসিআইসি’তে নিয়োগ বিজ্ঞপ্তি, পদসংখ্যা ৫৪

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২২

বাংলাদেশ কেমিক্যাল ইন্ডাস্ট্রিজ করপোরেশনের (বিসিআইসি) নিয়ন্ত্রণাধীন টিএসপি কমপ্লেক্স লিমিটেড, উত্তর পতেঙ্গা, চট্টগ্রামে একাধিক পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

এই প্রতিষ্ঠানটিতে ১৬ পদে ১২তম থেকে ২০তম গ্রেডে মোট ৫৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে আবেদনপত্র পাঠাতে পারবেন।

পদের নাম: অফিস সহকারী, হিসাব সহকারী, নিরাপত্তা পরিদর্শক, নকশাকার, ক্রয় সহকারী, ফায়ার পরিদর্শক, লাইব্রেরিয়ান গ্রেড-২, ইমাম, জুনিয়র ক্লার্ক, কম্পিউটার অপারেটর, কম্পিউটার টেকনিশিয়ান, কম্পাউন্ডার, ডেটা এন্ট্রি অপারেটর, পাম্প অপারেটর, নিরাপত্তা প্রহরী, ফায়ারম্যান।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: প্রার্থীর বয়স ২০২২ সালের ৩১ অক্টোবর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা সর্বোচ্চ ৩২ বছর। নিরাপত্তা প্রহরী পদে সেনাবাহিনী/পুলিশ বাহিনী/আনসার বাহিনীর অভিজ্ঞতাসহ সর্বোচ্চ বয়সসীমা ৪০ বছর। তবে ২০২০ সালের ২৫ মার্চ প্রার্থীর বয়স সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলে আবেদন করতে পারবেন।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীকে সাদা কাগজে আবেদন করতে হবে। আবেদনপত্রে আবেদনকৃত পদের নাম, প্রার্থীর নাম, পিতার নাম, মাতার নাম, স্বামীর নাম (প্রযোজ্য ক্ষেত্রে), বর্তমান ঠিকানা, স্থায়ী ঠিকানা, নিজ জেলা, জন্ম তারিখ, বয়স, জাতীয়তা, ধর্ম, বৈবাহিক অবস্থা, শিক্ষাগত যোগ্যতা ও অভিজ্ঞতার বিবরণ (প্রযোজ্য ক্ষেত্রে) ক্রমানুযায়ী বিস্তারিত উল্লেখ করে সাদা কাগজে দরখাস্ত করে ডাকযোগে বা কুরিয়ার সার্ভিসের মাধ্যমে পাঠাতে হবে। আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

আবেদন ফি: টিএসপি কমপ্লেক্স লিমিটেডের অনুকূলে ০১ থেকে ১৩ নম্বর পদের জন্য ২০০ টাকা ও ১৪ থেকে ১৬ নম্বর পদের জন্য ১০০ টাকা মূল্যমানের (অফেরতযোগ্য) ব্যাংক ড্রাফট/পে-অর্ডার করে রসিদ আবেদনপত্রের সঙ্গে সংযুক্ত করতে হবে।

Nagad

আবেদনপত্র পাঠানোর ঠিকানা: ব্যবস্থাপনা পরিচালক, টিএসপি কমপ্লেক্স লিমিটেড, উত্তর পতেঙ্গা, চট্টগ্রাম-৪২০৪।

আবেদনের শেষ তারিখ: আগামী ৩০ নভেম্বর, ২০২২।

সারাদিন/২৯ অক্টোবর/এমবি