অবশেষে বিয়ে করলেন প্রীতম-শেহতাজ

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২২

গায়ক, অভিনেতা, সংগীত পরিচালক প্রীতম হাসান ও মডেল-অভিনেত্রী শেহতাজ মনিরা হাশেম বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছেন।

শুক্রবার (২৮ অক্টোবর) মৌলভীবাজারের শ্রীমঙ্গলের একটি পাঁচ তারকা হোটেল ও রিসোর্টে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন।

বিয়ের ছবি সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে দিয়ে ভক্তদের সাথে সু-খবরটি ভাগ করে নিয়েছেন সংগীতশিল্পী প্রীতম। তাতে দেখা যায়, প্রীতমের পরনে সিলভার রঙের শেরওয়ানি। অন্যদিকে, গোলাপী রঙের লেহেঙ্গায় বধূ সেজেছেন শেহতাজ। জীবনের গুরুত্বপূর্ণ এই মুহূর্ত ক্যামেরার ক্লিকে থমকে গেছে। আর সেসব ছবিতে কেবলি রয়েছে বাধভাঙা আনন্দ!

বিয়ের ছবি ফেসবুকে পোস্ট করে ক্যাপশনে প্রীতম হাসান লিখেছেন, এখন থেকে আনুষ্ঠানিকভাবে শেহতাজের সাথে।

প্রীতম-শেহতাজের বিয়ের অনুষ্ঠানে দুই পরিবারের সদস্য ও ঘনিষ্ঠজনরা উপস্থিত ছিলেন। শোবিজ অঙ্গন থেকেও অনেকে হাজির হয়েছিলেন। এই তালিকায় রয়েছেন- সাফা কবির, মুমতাহিনা চৌধুরী টয়া, শাওন, সুনেরাহ বিনতে কামাল প্রমুখ।

গত ২৭ অক্টোবর (বৃহস্পতিবার) প্রীতম ও শেহতাজের গায়ে হলুদের অনুষ্ঠান ছিল। তারও কিছু ছবি ফেসবুকে প্রকাশ করেছেন চিত্রনায়িকা সুনেরাহ বিনতে কামাল। একটি ছবিতে শেহতাজের মেহেদি রাঙা হাতে প্রীতমের নাম লেখা। আরেকটি ছবিতে শেহতাজকে মেহেদি দিয়ে দিচ্ছেন সুনেরাহ। অন্য একটি ছবিতে হলুদ পাঞ্জাবিতে দেখা যায় হবু বর প্রীতমকে।

পাঁচ বছর আগে প্রীতমের গাওয়া ‘জাদুকর’ গানের মিউজিক ভিডিওতে মডেল হন শেহতাজ। এই গানের শুটিংয়ের সময় দুইজনের ভালো লাগা শুরু হয়, তারপর প্রেমের সম্পর্কে জড়ান এই জুটি। অবশেষে সেই সম্পর্ক পরিণয় পেলো।

সারাদিন/২৯ অক্টোবর/এমবি

Nagad