বিয়ের ৭ মাসে মা হচ্ছেন আলিয়া ভাট

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৫:৫১ অপরাহ্ণ, অক্টোবর ২৯, ২০২২

দীর্ঘ দিন সম্পর্কের পর গত এপ্রিলে বিয়ে করেছেন বলিউডের তারকা জুটি রণবীর কাপুর ও আলিয়া ভাট। বিয়ের মাত্র আড়াই মাসে আলিয়া ভাট জানান, বাবা হচ্ছেন রণবীর কাপুর।

সন্তানসম্ভবা আলিয়ার এই খবরে সামাজিকমাধ্যমে শুভ কামনার হিড়িক লেগেছিলো। সেই শুভ কামনা এখনও থামেনি। তারা জানালেন, ঠিক কবে নাগাদ মা হচ্ছেন আলিয়া?

‘টাইমস অব ইন্ডিয়া’ ও ‘হিন্দুস্তান টাইমস’সহ একাধিক ভারতীয় সংবাদমাধ্যম জানিয়েছে, নভেম্বরে মা হচ্ছেন আলিয়া ভাট। আর সেই তারিখটা ২০ থেকে ৩০ নভেম্বরের মধ্যে।

অর্থাৎ আর মাত্র এক মাসের মধ্যে মা হচ্ছেন অভিনেত্রী আলিয়া ভাট। জানা গেছে, দক্ষিণ মুম্বাইয়ের এইচ এন রিলায়েন্স ফাউন্ডেশন হাসপাতালে সন্তান প্রসব করবেন মহেশ ভাট-কন্যা আলিয়া।

খবরে আরও জানানো হয়েছে, আলিয়ার ডেলিভারির তারিখ তার বোন শাহিন ভাটের জন্মদিনের সাথে সম্পর্কযুক্ত। কেননা শাহিনের জন্মদিন ২৮ নভেম্বর। ধারণা করা হচ্ছে, পরপর দুটো জন্মদিন পেতে চলেছে আলিয়ার পরিবার।

দীর্ঘ পাঁচ বছর প্রেমের পর চলতি বছরের ১৪ এপ্রিল বলিউডের জনপ্রিয় প্রেমিকযুগল রণবীর কাপুর ও আলিয়া ভাট আনুষ্ঠানিকভাবে স্বামী-স্ত্রী হয়েছেন। রণবীরের বাসভবন বাস্তু ভবনে ওই দিন ভারতীয় সময় দুপুর ৩টার দিকে সাতপাকে বাঁধা পড়েন রণবীর-আলিয়া।

Nagad

সারাদিন/২৯ অক্টোবর/এমবি