গাজীপুরে সিলিন্ডার বিস্ফোরণ: একে একে পাঁচজনের মৃত্যু

গাজীপুর সংবাদদাতাগাজীপুর সংবাদদাতা
প্রকাশিত: ১:১২ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২২

সংগৃহীত

গাজীপুর মহানগরে ফিলিং স্টেশনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণের ঘটনায় মো: আনোয়ার হোসেন (৩০) নামের আরও একজনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গাড়িতে আগুনের ঘটনায় একে একে পাঁচজনের মৃত্যু হলো।

রোববার (৩০ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) তার মৃত্যু হয়।

শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন এস এম আইউব হোসেন গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, রাত সাড়ে ১১টার দিকে নিবিড় পরিচর্যা কেন্দ্র আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান। আনোয়ার হোসেন ঠাকুরগাঁও জেলার পীরগঞ্জ থানার মো আয়জুল ইসলামের ছেলে।

উল্লেখ্য, গত ১৩ অক্টোবর গাজীপুর মহানগরের ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের বড়বাড়ি এলাকায় ফিলিং স্টেশনে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে গাড়িতে আগুনের ঘটনা ঘটে। পরে রাত সাড়ে ৮টার দিকে দগ্ধ অবস্থায় পাঁচজনকে রাজধানীর শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের জরুরি বিভাগে আনা হয়।

দগ্ধরা হলেন- আলামিন (২৫), আনোয়ার (৩০), সিরাজুল ইসলাম (২৮), পারভেজ (৩৩) ও মিঠু (২৬)। এর মধ্যে ১৪ অক্টোবর মিঠুর মৃত্যু হয়। তার শরীরের ১০০ শতাংশই দগ্ধ ছিল। এরপর একে একে চিকিৎসাধীন অবস্থায় পাঁচজনই মারা গেলেন।

Nagad

সারাদিন/৩১ অক্টোবর/এমবি