দায়ের কোপে ‘দা বাহিনী’র প্রধান নিহত

কক্সবাজার সংবাদদাতাকক্সবাজার সংবাদদাতা
প্রকাশিত: ২:০৮ অপরাহ্ণ, অক্টোবর ৩১, ২০২২

কক্সবাজারের পেকুয়া উপজেলায় বাজার থেকে বাড়ি ফেরার পথে মো: নাছির উদ্দিন (৪৮) নামের এক ব্যক্তিকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

রোববার (৩০ অক্টোবর) রাত ১১টার দিকে উপজেলার টৈটং ইউনিয়নের পণ্ডিত পাড়ায় বাজার এলাকায় তাকে দা দিয়ে কুপিয়ে গুরুতর আহত করে দুর্বৃত্তরা।

পরে তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়। এই ঘটনায় এলাকায় আবারও আতঙ্ক দেখা দিয়েছে।

নিহত নাছির উদ্দিন টইটং ইউনিয়নের পন্ডিত পাড়ার আবুল হোছাইনের ছেলে।

স্থানীয় দুই নম্বর ওয়ার্ডের ইউনিয়ন পরিষদের (ইউপি) সদস্য আবুল কালাম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এলাকাবাসী জানান, মো: নাছির উদ্দিন পেকুয়ার টৈটংয়ে বহুল আলোচিত সন্ত্রাসী বাহিনী ‘দা বাহিনী’র প্রধান ছিলেন। কথিত এই দা বাহিনী ওই এলাকায় পাহাড়ি বনভূমির জমি দখল, বেদখল, চাঁদাবাজি, অবৈধভাবে বালু উত্তোলনসহ নানা সন্ত্রাসী কর্মকাণ্ডে জড়িত ছিল।

Nagad

সম্প্রতি মো: নাছির উদ্দিন আইন-শৃঙ্খলা বাহিনীর হাতে অস্ত্র জমা দিয়ে জেল খেটে স্বাভাবিক জীবনে ফিরে আসেন। কিছু দিন আগে তিনি জামিনে বেরিয়ে আসেন। কিন্তু শেষ পর্যন্ত নাছিরও দায়ের কোপে খুন হন।

পেকুয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইনচার্জ মো: ফরহাদ আলী গণমাধ্যমকে জানান, এই ঘটনার পরপরই পুলিশ ওই এলাকায় অভিযান চালিয়েছে। কিন্তু দুর্বৃত্তরা পালিয়ে যাওয়ায় কাউকে গ্রেপ্তার করা সম্ভব হয়নি।

সারাদিন/৩১ অক্টোবর/এমবি