স্ত্রীর মামলায় ক্রিকেটার আল আমিনের স্থায়ী জামিন

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, নভেম্বর ১, ২০২২

সংগৃহীত

যৌতুক দাবি ও নির্যাতনের অভিযোগে স্ত্রী ইসরাত জাহানের করা মামলায় জাতীয় ক্রিকেট দলের পেসার আল আমিন হোসেন স্থায়ী জামিন পেয়েছেন।

মঙ্গলবার (০১ নভেম্বর) ঢাকার ৮নং নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক বেগম মাফরোজা পারভীনের আদালত তার স্থায়ী জামিনের এই আদেশ দেন।

এরআগে এদিন আদালতে ক্রিকেটার আল আমিন আত্মসমর্পণ করে আইনজীবীর মাধ্যমে স্থায়ী জামিনের আবেদন করেন। আদালত শুনানি শেষে তার জামিনের আবেদন মঞ্জুর করেন।

আসামিপক্ষের আইনজীবী আব্দুর রহমান মাসুম গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন।

এই মামলায় গত ০৫ সেপ্টেম্বর হাইকোর্টে আগাম জামিন আবেদন করেছিলেন আল আমিন। পরে তার আট সপ্তাহের আগাম জামিন মঞ্জুর করেন আদালত।

আট সপ্তাহ পর তাকে ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে আত্মসর্মপণ করার জন্য বলেন আদালত। আজ (০১ নভেম্বর) হাইকোর্টের দেয়া জামিনের মেয়াদ শেষ হওয়ায় ঢাকার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল ৮ নং আদালতে আইনজীবীর মাধ্যমে আত্মসমর্পণ করে স্থায়ী জামিনের আবেদন করলে বিচারক তা মঞ্জুর করেন।

Nagad

আদালত সূত্রে জানা গেছে, চলতি বছরের ০১ সেপ্টেম্বর আল আমিনের বিরুদ্ধে মিরপুর মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করেন স্ত্রী ইসরাত জাহান। এরপর ০২ সেপ্টেম্বর তা মামলা আকারে নথিভুক্ত করে পুলিশ।

গত ০৫ সেপ্টেম্বর আল আমিনের আবেদনের পরিপ্রেক্ষিতে এই মামলায় তাকে আট সপ্তাহের আগাম জামিন দেন বিচারপতি মো: রেজাউল হাসান ও বিচারপতি মো: আতাবুল্লাহর সমন্বয়ে গঠিত হাইকোর্টের বেঞ্চ। গত ১৩ অক্টোবর ধার্য দিনে তদন্ত কর্মকর্তা মামলার প্রতিবেদন দাখিল করতে পারেননি। ফলে ০২ নভেম্বর নতুন দিন ধার্য করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট নিভানা খায়ের জেসি।

সারাদিন/০১ নভেম্বর/এমবি