নোয়াখালীতে ইয়াবাসহ দুই রোহিঙ্গাসহ আটক ৪

নোয়াখালী প্রতিনিধি:নোয়াখালী প্রতিনিধি:
প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, নভেম্বর ২, ২০২২

নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলায় ১৩০০পিস ইয়াবাসহ দুই রোহিঙ্গা নাগরিকসহ চারজনকে আটক করে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর।

মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে নোয়াখালী মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর উপজেলার ১১নং দুর্গাপুর ইউনিয়রে নোয়াখালী টু ফেনী মহাসড়কের সুরের পুল এলাকায় হানিফ পরিবহনের (ঢাকা মেট্রো-ব ১৪-৩২৮) বাসে অভিযান চালিয়ে তাদের আটক করে।

আটককৃতরা হলো, কক্সবাজার ঠ্যাংখালি ১৯ নম্বর রোহিঙ্গা ক্যাম্পের বাসিন্দা রহিম উল্লাহ(৭০) একই ক্যাম্পের বাসিন্দা রুকিয়া বেগম(৫৫) বেগমগঞ্জ উপজেলার চৈতন্য বাড়ির আহসান উল্যার ছেলে জাবেদ হোসেন (৩০) ও লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ উপজেলার পশ্চিম লতিফপুর এলাকার কানার বাড়ির মৃত মনসুর আহমদের ছেলে আবুল কালাম জহির ওরফে ল্যাংড়া জহির (৪৫)।

পুলিশ জানায়, গতকাল মঙ্গলবার দিবাগত ১টার দিকে তথ্য প্রযুক্তির সহযোগিতায় দুই রোহিঙ্গা নাগরিকসহ চার মাদক কারবারিকে জেলা মাদ্রক দ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর গ্রেপ্তার করে। পরে আটককৃত আসামিদের বেগমগঞ্জ থানায় সোপর্দ করা হয়। এ ঘটনায় আটক আসামিদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে। আসামিরা দীর্ঘ দিন থেকে রোহিঙ্গা নাগরিকের মাধ্যমে কক্সবাজার থেকে পাইকারি ভাবে ইয়াবা ক্রয় করে এখানে এনে বিভিন্ন মাদক কারবারির কাছে বিক্রি করত।

বেগমগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন,আসামিদের মাদক মামলায় গ্রেফতার দেখিয়ে বিচারিক আদালতে সোপর্দ করা হবে।।

Nagad