চ্যালেঞ্জটা না হয় প্রিয় হিরো সুপারস্টারের সাথেই নিলাম: রাজ রীপা

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৮:০৫ অপরাহ্ণ, নভেম্বর ৫, ২০২২

ছবি- সংগৃহীত

মুক্তির অপেক্ষায় ঢাকাই চলচ্চিত্রের নবাগত চিত্রনায়িকা রাজ রীপা অভিনীত সিনেমা ‘মুক্তি’। আর এতে সিক্স প্যাক দেখা যাবে নায়িকার। এই সিনেমার মাধ্যমে ঢালিউড সুপারস্টার শাকিব খানের সাথে চ্যালেঞ্জ নিচ্ছেন তিনি!

সামাজিক যোগাযোগমাধ্যমে শাকিবের পাশাপাশি নিজের একটি ছবিও পোস্ট করেছেন তিনি। সেখানে রাজ রীপা লিখেছেন, ‘শের খান’ সিনেমার জন্য শুভকামনা। কিন্তু শের খানের আগে মুক্তি তার সিক্স প্যাক নিয়ে হাজির হবে। চ্যালেঞ্জটা না হয় প্রিয় হিরো সুপারস্টারের সাথেই নিলাম।

এই প্রসঙ্গে গণমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে নায়িকা রাজ রীপা জানান, শুনলাম ‘শের খান’ সিনেমায় শাকিব খান সিক্স প্যাক নিয়ে আসছেন, তাই চ্যালেঞ্জটা তার সাথেই নিয়েছি।

তিনি আরও বলেন, ‘শের খান’-এর আগেই আমার ‘মুক্তি’ সিনেমাটি রিলিজ পাবে। এতে আমার সিক্স প্যাক দেখা যাবে। যেহেতু আমার সিনেমাটি আগে রিলিজ হবে, তাই দর্শক আমার সিক্স প্যাক আগে দেখবে- সেটাই বলতে চেয়েছি।

রাজ রীপা বলেন, ‘মুক্তি’ নারীকেন্দ্রিক সিনেমা। এই সিনেমার জন্য আমার লাইফের সর্বোচ্চ ত্যাগ স্বীকার করেছি। একটি চরিত্র হয়ে উঠতে পাগলের মতো দৌঁড়েছি। তিনি জানান, আমাদের সমাজে নারীরা প্রতিধাপে বিপদের মুখে পড়ে। প্রতিটি সেক্টরে থাকে নানা সীমাবদ্ধতা। এই প্রতিবন্ধকতার ফলে কী ঘটে, কী ঘটতে পারে সেটিই পর্দায় দেখা যাবে।

সারাদিন/০৫ নভেম্বর/এমবি

Nagad