ওয়েব ফিল্মে অভিনেত্রী ফারিণ

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৬:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ৮, ২০২২

মডেল ও অভিনেত্রী তাসনিয়া ফারিণ যুক্তরাষ্ট্র ও লন্ডন ভ্রমণ শেষে কাজে ফিরেছেন। তিনি এখন ঢাকাই সিনেমায় কাজ শুরু করেছেন। পাঁচ বছর আগের ‘দাহকাল’ নামের সিনেমার বাকি অংশের কাজ করছেন ফারিণ।

‘দাহকাল’ সিনেমা নিয়ে অভিনেত্রী ফারিণ গণমাধ্যমকে বলেন, “দাহকাল’ মূলত একটি ওয়েব ফিল্ম। সিনেমা হলে প্রদর্শনের জন্য নির্মিত হচ্ছে না। ফেস্টিভ্যালের উদ্দেশ্যে নির্মাণ করা হচ্ছে। পরবর্তী সময়ে ওটিটি’তে রিলিজ দেওয়া হবে। আমার সাথে এভাবেই চুক্তি করা হয়েছে।”

তিনি আরও বলেন, “পাঁচ বছর আগে ‘দাহকাল’-এর কিছু অংশের শুটিং হয়েছিলো। এই সিনেমা দিয়ে আমার অভিনয় ক্যারিয়ার শুরু হওয়ার কথা ছিলো। নানা কারণে তখন আর কাজটি কমপ্লিট করা সম্ভব হয়নি। এখন আবার শুরু হয়েছে কাজটি। তবে গল্পটা আমূল বদলে গেছে। নতুন গল্পে তৈরি হচ্ছে সিনেমাটি।”

‘দাহকাল’-এ একটি বিজ্ঞাপন এজেন্সির মডেলের চরিত্রে দেখা যাবে তাসনিয়া ফারিণকে। সেই এজেন্সির মালিকের চরিত্রে থাকছেন মিউজিশিয়ান ও কণ্ঠশিল্পী পান্থ কানাই। সংগীতে তিন দশকের বেশি সময় পার করা পান্থ কানাই এবারই প্রথম অভিনয় করছেন।

‘দাহকাল’-এ ফারিণের বিপরীতে আছেন ‘স্বপ্নজাল’ ও ‘পরাণ’ খ্যাত ইয়াশ রোহান।

উল্লেখ্য, আগামী ০২ ডিসেম্বর ভারতের কলকাতায় মুক্তি পাচ্ছে অভিনেত্রী তাসনিয়া ফারিণ অভিনীত প্রথম সিনেমা ‘আরও এক পৃথিবী’। অতনু ঘোষ পরিচালিত সিনেমাটিতে ফারিণ অভিনয় করেছেন ‘প্রতীক্ষা’ নামে এক তরুণীর চরিত্রে।

Nagad

সারাদিন/০৮ নভেম্বর/এমবি