জালিয়াতি মামলায় ই-ক্যাবের ভাইস প্রেসিডেন্ট গ্রেপ্তার

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১১:১৮ পূর্বাহ্ণ, নভেম্বর ৯, ২০২২

ই-ক্যাবের উইমেন্স এন্টারপ্রেনার্স ফোরাম সম্পর্কিত স্ট্যান্ডিং কমিটির ভাইস প্রেসিডেন্ট মাফরুজা আক্তার। সংগৃহীত ছবি

ই-ক্যাবের উইমেন্স এন্টারপ্রেনার্স ফোরাম সম্পর্কিত স্ট্যান্ডিং কমিটির ভাইস প্রেসিডেন্ট মাফরুজা আক্তারকে চেক জালিয়াতির মামলায় গ্রেপ্তার করা হয়েছে। পাঁচ লাখ টাকার প্রতারণার অভিযোগের মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছিল। সেই ওয়ারেন্টে তাকে গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (৮ নভেম্বর) রাত ১০টার পরে মোহাম্মদপুর থানা পুলিশ তাকে গ্রেপ্তার করে। মোহাম্মদপুর থানার ওসি আবুল কালাম আজাদ বিষয়টি নিশ্চিত করেছেন। তবে- আজ বুধবার তাকে আদালতে পাঠানো হবে।

মোহাম্মদপুর থানার ওসি গণমাধ্যমকে জানান, ৫ লাখ টাকার প্রতারণার অভিযোগের মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি হয়েছিল। সেই ওয়ারেন্টে তাকে গ্রেপ্তার করা হয়। চেক জালিয়াতি বা এনআই অ্যাক্ট মামলা করার প্রেক্ষিতে আদালত সমন জারি করে থানায় নির্দেশনা পাঠিয়েছে। প্রতারণা মামলায় তার নামে ওয়ারেন্ট হওয়ায়, তাকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, এক ভুক্তভোগীর সঙ্গে পাঁচ লাখ টাকার প্রতারণার অভিযোগের মামলায় তার বিরুদ্ধে ১৩৮ ধারায় গ্রেপ্তারি পরোয়ানা জারি করে আদালত। তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসার পর তার খোঁজখবর নিয়েছেন ই-ক্যাব সভাপতি শমী কায়সার।