ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে বাস-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ৪

ফেনী সংবাদদাতাফেনী সংবাদদাতা
প্রকাশিত: ৪:৩৮ অপরাহ্ণ, নভেম্বর ৯, ২০২২

ছবি- সংগৃহীত

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফেনীতে বাসের সাথে কাভার্ডভ্যানের মুখোমুখি সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। এ সময় আরও ১০ জন আহত হয়েছেন।

বুধবার (০৯ নভেম্বর) বেলা ১১টার দিকে ফেনী বাইপাস অংশের ফতেহপুর এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- কাভার্ডভ্যানচালক কুমিল্লা সদর থানার দুর্গাপুর এলাকার নাজমুল (৩৫), ফিরোজপুর জেলার নেছারাবাদ থানার ফোরকান (৫০) এবং লক্ষ্মীপুর জেলার রিয়াজ উদ্দিন। অপর নিহত ব্যক্তির পরিচয় তাৎক্ষণিক জানা যায়নি।

ফেনী ফায়ার সার্ভিস স্টেশনের উপ-পরিচালক পূর্ণচন্দ্র মৃৎসুদ্দি গণমাধ্যমকে জানান, ইউনিক সার্ভিসের একটি বাস চট্টগ্রাম থেকে ঢাকার দিকে যাচ্ছিল। কাভার্ডভ্যান মহাসড়কের উল্টোপথ দিয়ে চট্টগ্রাম যাওয়ার পথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে বাসটি দুমড়েমুচড়ে ঘটনাস্থলেই তিনজন নিহত হয়। পরে হাসপাতালে নেয়ার পর চিকিৎসাধীন অবস্থায় রিয়াজের মৃত্যু হয়।

ফেনীর মহিপাল হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোস্তফা কামাল জানান, বুধবার বেলা ১১টার দিকে চট্টগ্রাম থেকে ছেড়ে আসা ইউনিক পরিবহনের একটি বাস ঢাকার দিকে যাচ্ছিল। এ সময় উল্টো পথে আসা কাভার্ডভ্যানের সাথে বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলে একজন নিহত এবং ১৩ জন আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় আরও তিনজন মারা যান।

সারাদিন/০৯ নভেম্বর/এমবি

Nagad