বিআইডব্লিউটিএতে নিয়োগ বিজ্ঞপ্তি

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১২:৪৯ অপরাহ্ণ, নভেম্বর ১২, ২০২২

সংগৃহীত

জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)। এই প্রতিষ্ঠানটিতে দুইটি পদে মোট ১০ জন কর্মী নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ৩০ নভেম্বর পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: নৌ-প্রকৌশলী, যান্ত্রিক প্রকৌশলী, প্রধান প্রকৌশলী (জাহাজ), কম্পিউটার অপারেটর।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:

বয়সসীমা: আবেদনকারীর বয়স ২০২২ সালের ০১ নভেম্বর তারিখে উল্লেখ করতে হবে। তবে ২০২০ সালের ২৫ মার্চ যাদের বয়স ৩০ বছর অতিক্রান্ত হয়েছে তারাও কম্পিউটার অপারেটর পদে আবেদন করতে পারবেন। বিভাগীয় প্রার্থীদের বয়স ৪০ বছর পর্যন্ত শিথিলযোগ্য। বীর মুক্তিযোদ্ধা বা শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়স ৩২ বছর এবং বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনিদের ক্ষেত্রে বয়স ৩০ বছর।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা https://www.jobsbiwta.gov.bd/ এই ওয়েবসাইটে মাধ্যমে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

আবেদন ফি: অনলাইনে আবেদন করার পর প্রাপ্ত অ্যাপ্লাইড আইডি রকেটের বিলার নম্বর হিসেবে ব্যবহার করে ৭২ ঘণ্টার মধ্যে ডাচ্-বাংলা মোবাইল ব্যাংকিং রকেটের মাধ্যমে বিআইডব্লিউটিএর বিলার আইডি নম্বর ৪২২-এ আবেদন ফি বাবদ ১ নম্বর পদের জন্য ৩২০ টাকা এবং ২ নম্বর পদের জন্য ২১৫ টাকা জমা দিতে হবে।

আবেদনের সময়সীমা: ১৩ নভেম্বর থেকে আগামী ৩০ নভেম্বর ২০২২ পর্যন্ত।

Nagad

সারাদিন/১২ নভেম্বর/এমবি