বুড়িগঙ্গায় ভাসমান অবস্থায় উদ্ধার লাশটি সাবেক ছাত্রলীগ নেতার

নারায়ণগঞ্জ সংবাদদাতানারায়ণগঞ্জ সংবাদদাতা
প্রকাশিত: ১:৩৪ অপরাহ্ণ, নভেম্বর ১৩, ২০২২

ছবি- সংগৃহীত

নারায়ণগঞ্জের বুড়িগঙ্গা নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার হওয়া লাশটির পরিচয় মিলেছে। ওই লাশটি জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় (জাবি) ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও কৃষি খামারি দুরন্ত বিপ্লবের (৫১)।

রোববার (১৩ নভেম্বর) স্বজনরা বিপ্লবের মরদেহ শনাক্ত করেছে।

নিহত দুরন্ত বিপ্লব (৫১) নেত্রকোনা জেলার পূর্বধলার ছোট ইলাশপুরের প্রয়াত আব্দুল মান্নানের ছেলে। তিনি পরিবার নিয়ে ঢাকায় বসবাস করতেন।

নারায়ণগঞ্জ পাগলা নৌ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) শারজাহান আলী গণমাধ্যমকে বলেন, ‍শনিবার (১২ নভেম্বর) বিকেলে বুড়িগঙ্গা নদীর কেরানীগঞ্জ পানগাঁও থেকে মরদেহটি উদ্ধার করা হয়। রাত সাড়ে ১২টায় কেরানীগঞ্জ থানা পুলিশের সাথে যোগাযোগ করেন স্বজনরা। পরে রাত ৩টার দিকে নারায়ণগঞ্জ পাগলা নৌ-পুলিশ ফাঁড়িতে এসে নিহতের ছবি দেখে মরদেহের পরিচয় শনাক্ত করেন স্বজনরা। তারা জানিয়েছে, ০৭ নভেম্বর সন্ধ্যায় কেরানীগঞ্জ থেকে মোহাম্মদপুরে মায়ের বাসায় যাওয়ার পথে দুরন্ত নিখোঁজ হন। নিখোঁজের আগে তার মোবাইল ফোনের সর্বশেষ লোকেশন ছিল কামরাঙ্গীরচরের মুসলিমবাগ।

নৌ ফাঁড়ির ইনচার্জ বলেন, অন্তত ৪৮ ঘণ্টা আগে তার মৃত্যু হয়েছে বলে ধারণা করছি। মরদেহ ফুলে চেহারা বিকৃত হয়ে গেছে। মাথায় লালচে আঘাতের চিহ্ন রয়েছে।

নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক কর্মকর্তা (আরএমও) ডা. শেখ ফরহাদ জানান, গতকাল রাতে মর্গে একটি লাশ এসেছে। আজ রোববার দুপুরে ওই মরদেহের ময়নাতদন্ত হবে। ময়নাতদন্তের পর মৃত্যুর বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

Nagad

সারাদিন/১৩ নভেম্বর/এমবি