মাদারীপুরে ফরিদা হত্যায় প্রেমিকের মৃত্যুদন্ড

মাদারীপুর সংবাদদাতামাদারীপুর সংবাদদাতা
প্রকাশিত: ৬:২৩ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২২

মাদারীপুরে ফরিদা আক্তার হত্যা মামলায় ১৪ বছর পরে প্রেমিক শহিদুল মোল্লাকে (৪২) মৃত্যুদন্ডের আদেশ দিয়েছেন আদালত। একই সাথে তাকে ৫০ হাজার টাকা অর্থদণ্ড দেওয়া হয়েছে।

মঙ্গলবার (১৫ নভেম্বর) বিকেল সাড়ে ৩টার দিকে জেলা অতিরিক্ত দায়রা জজ আদালতের বিচারক লায়লাতুল ফেরদৌস এই রায়ের আদেশ দেন।

দন্ডপ্রাপ্ত আসামী শহিদুল মোল্লা মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের ব্রাহ্মণদী এলাকার মোহাম্মদ মোল্লার ছেলে।

রাষ্ট্রপক্ষের আইনজীবী সিদ্দিকুর রহমান সিং গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

মামলার নথির বরাতে আইনজীবী জানান, মাদারীপুর সদর উপজেলার ঝাউদি ইউনিয়নের ব্রাহ্মণদী গ্রামের মোহাম্মদ মোল্লার ছেলে শহিদুল মোল্লার সাথে প্রেমের সম্পর্ক ছিলো একই উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর গ্রামের আব্দুল করীম ক্কারীর মেয়ে ফরিদা বেগমের।

২০০৮ সালের ০৬ মে সকালে ফরিদা শহিদুলের সাথে বাড়ি থেকে বের হয়ে আর ফিরে আসেননি। পরদিন সকালে কালকিনি উপজেলার বালিগ্রাম ইউনিয়নের দক্ষিণ ধুয়াসার এলাকার কাদের কবিরাজের পেঁপে বাগান থেকে তার লাশ উদ্ধার করে কালকিনি থানা পুলিশ।

Nagad

এই ঘটনায় নিহতের ভাই হান্নান ক্কারী সেদিন বিকালে শহিদুল মোল্লাসহ অজ্ঞাতনামা আরও কয়েকজনকে আসামি করে কালকিনি থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। এরপর শহিদুলকে গ্রেপ্তার করে পুলিশ।

মাদারীপুর পাবলিক প্রসিকিউটর (পিপি) মো: সিদ্দিকুর রহমান সিং গণমাধ্যমকে বলেন, শহিদুল মোল্লা ভিকটিমকে বিয়ের প্রতিশ্রুতি দিয়েও বিয়ে করেননি। পরে ভিকটিমকে বাড়ি থেকে ডেকে নিয়ে হত্যা করেন। এই রায়ে আমরা রাষ্ট্রপক্ষ সন্তুষ্ট।

সারাদিন/১৫ নভেম্বর/এমবি