আইপিএল’কে বিদায় জানালেন পোলার্ড

খেলাধুলা ডেস্কখেলাধুলা ডেস্ক
প্রকাশিত: ৭:১৮ অপরাহ্ণ, নভেম্বর ১৫, ২০২২

ছবি- সংগৃহীত

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগকে (আইপিএল) বিদায় জানালেন ওয়েস্ট ইন্ডিজের তারকা ক্রিকেটার কাইরন পোলার্ড। ফলে আগামী বছরের (২০২৩) আসরে আর দেখা যাবে না ক্যারিবিয়ান এই তারকাকে। তিনি ২০০৯ সাল থেকে আইপিএলের মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে মাঠ মাতিয়েছেন।

মঙ্গলবার (১৫ নভেম্বর) সকালে এক বিবৃতিতে পোলার্ড তার সিদ্ধান্তের কথা মুম্বাই ইন্ডিয়ান্স ফ্রাঞ্চাইজিকে জানান। পোলার্ড জানিয়ে দিলেন, তিনি আর মুম্বাই ইন্ডিয়ান্সের হয়ে খেলবেন না।

বিবৃতিতে পোলার্ড বলেন, “আমি আরও কয়েক বছর খেলবো, এমন সিদ্ধান্ত নেওয়া সহজ ছিল না। তবে বুঝতে পারছি, অবিশ্বাস্য এই ফ্র্যাঞ্চাইজির পরিবর্তন দরকার। যেহেতু আমি আর মুম্বাইয়ের হয়ে খেলবো না, সুতরাং মুম্বাইয়ের বিপক্ষেও নিজেকে খেলতে দেখতে চাই না। একজন মুম্বাই ইন্ডিয়ান্সের সদস্য, সবসময়ই মুম্বাই ইন্ডিয়ান্সের।”

মুম্বাই ইন্ডিয়ান্সের খেলোয়াড় হিসেবে না থাকলেও দলটিতে নতুন ভূমিকায় দেখা যাবে পোলার্ডকে। রোহিত শর্মার নেতৃত্বাধীন দলটিতে ব্যাটিং কোচের ভূমিকায় থাকবেন এই ক্যারিবিয়ান।

এছাড়া ফ্রাঞ্চাইজিটির মালিকানায় থাকা মুকেশ আম্বানির সংযুক্ত আরব আমিরাতের টি-টোয়েন্টি লিগে মুম্বাই এমিরেটসের খেলোয়াড় হিসেবেই আগামী আসরে খেলবেন তিনি।

সারাদিন/১৫ নভেম্বর/এমবি

Nagad