বেনাপোল কাস্টম হাউসে নিয়োগ বিজ্ঞপ্তি, পদসংখ্যা ৯৪

সারাদিন ডেস্কসারাদিন ডেস্ক
প্রকাশিত: ১:৪২ অপরাহ্ণ, নভেম্বর ১৭, ২০২২

ছবি- সংগৃহীত

একাধিক শূন্য পদে জনবল নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কাস্টম হাউস, বেনাপোল। এই প্রতিষ্ঠানটিতে অস্থায়ী ভিত্তিতে ১৩ পদে ১১ থেকে ২০তম গ্রেডে মোট ৯৪ জনকে নিয়োগ দেওয়া হবে। আগ্রহী প্রার্থীরা আগামী ২০ নভেম্বর পর্যন্ত অনলাইনে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন।

পদের নাম: কম্পিউটার অপারেটর, সাঁটলিপিকার কাম কম্পিউটার অপারেটর, উচ্চমান সহকারী, ক্যাশিয়ার, সাঁট মুদ্রাক্ষরিক কাম কম্পিউটার অপারেটর, অফিস সহকামী কাম কম্পিউটার মুদ্রাক্ষরিক, গাড়িচালক, টেলিফোন অপারেটর, সিপাই, ফটোকপি অপারেটর, ইলেকট্রিশিয়ান, অফিস সহায়ক, নিরাপত্তা প্রহরী।

শিক্ষাগত যোগ্যতাসহ পদের বিবরণ:


বয়সসীমা: সাধারণ প্রার্থীর বয়স ২০২২ সালের ০১ নভেম্বর ১৮ থেকে ৩০ বছরের মধ্যে হতে হবে। তবে বীর মুক্তিযোদ্ধা/শহীদ বীর মুক্তিযোদ্ধার সন্তান ও শারীরিক প্রতিবন্ধীদের ক্ষেত্রে বয়সসীমা ১৮ থেকে ৩২ বছর। এছাড়া প্রার্থীদের বয়স ২০২০ সালের ২৫ মার্চ সর্বোচ্চ বয়সসীমার মধ্যে থাকলেও আবেদন করা যাবে।

আবেদন যেভাবে: আগ্রহী প্রার্থীরা অনলাইনে http://bch.teletalk.com.bd/ এই ওয়েবসাইটে ফরম পূরণের মাধ্যমে আবেদন করতে পারবেন। অনলাইনে আবেদন করতে কোনো সমস্যা হলে টেলিটক নম্বর থেকে ১২১-এ ফোন অথবা [email protected] ঠিকানায় মেইল করা যাবে। এছাড়া টেলিটকের জব পোর্টালের ফেসবুক পেজে https://www.facebook.com/alljobsbdTeletalk মেসেজের মাধ্যমেও যোগাযোগ করা যাবে। মেইল ও মেসেজের সাবজেক্টে প্রতিষ্ঠান ও পদের নাম, ইউজার আইডি ও যোগাযোগের নম্বর উল্লেখ করতে হবে।

Nagad

আবেদন ফি: অনলাইনে ফরম পূরণের অনধিক ৭২ ঘণ্টার মধ্যে আবেদন ফি বাবদ ১ নম্বর পদের জন্য ৩০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ বাবদ ৩৪ টাকাসহ মোট ৩৩৪ টাকা; ২ থেকে ৮ নম্বর পদের জন্য ২০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ২৩ টাকাসহ মোট ২২৩ টাকা এবং ৯ থেকে ১৩ নম্বর পদের জন্য ১০০ টাকা ও টেলিটকের সার্ভিস চার্জ ১২ টাকাসহ মোট ১১২ টাকা টেলিটক প্রিপেইড মুঠোফোন নম্বর থেকে এসএমএসের মাধ্যমে জমা দিতে হবে।

আবেদনের শেষ তারিখ: আগামী ২০ নভেম্বর ২০২২, বেলা ৩টা পর্যন্ত।

আবেদনের শর্ত, পদ্ধতি’সহ নিয়োগসংক্রান্ত বিস্তারিত তথ্য জানতে …এখানে ক্লিক করুন।

সারাদিন/১৭ নভেম্বর/এমবি