আমির কন্যার ‘বাগদান’ সম্পন্ন

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৩:২৭ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২২

ছবি- সংগৃহীত

বলিউড সুপারস্টার আমির খানের মেয়ে ইরা খানের বাগদান সম্পন্ন হয়েছে। দীর্ঘ দিনের প্রেমিক নূপুর শিখরের সাথে বাগদান সারলেন আমির কন্যা।

শুক্রবার (১৮ নভেম্বর) সন্ধ্যায় ভারতের মুম্বইয়ে আনুষ্ঠানিকভাবে ইরা খান এবং তার বাগদত্তা নূপুর শিখর বাগদান সম্পন্ন করেন। ভারতীয় সংবাদমাধ্যম গুলোর প্রতিবেদনে এই তথ্য জানানো হয়েছে।

এদিন মুম্বাইয়ে ইরা ও শিখারের ঘনিষ্ঠ বন্ধু এবং দুই পরিবারের সদস্যদের উপস্থিতিতে বাগদান হয়। সামাজিক যোগাযোগমাধ্যমে বগাদানের ছবি পোস্ট হতেই তাদের ভক্ত-অনুরাগীরা শুভেচ্ছায় ভাসাচ্ছেন। ইরা-কে নতুন জীবনের শুভেচ্ছা জানাচ্ছেন বলিউডের তারকারা।

আমির খান ও তার প্রথম স্ত্রী রিনা দত্তর কন্যা ইরা খান। কন্যার বাগদানের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আমির ও রিনা দুজনেই। বাগদানে লাল রঙের পোশাকে সেজেছিলেন ইরা। সাথে মানানসই গয়না। নেটিজেনরা বলছেন, হালকা মেকআপে যে কোনো তারকার থেকে কম লাগছিলেন না তাকে।

হবু স্বামী নুপূর শিখারের সাথে হাতে হাত ধরে পোজ দেন আমির কন্যা। উপস্থিত অন্য অতিথিদের সাথেও পোজ দেন তারা।

কিছুদিন আগেই ইরা খানকে বিয়ের প্রস্তাব দেন প্রেমিক নুপূর। রোমান্টিক মুডে হাঁটু মুড়ে বসে বিয়ের প্রস্তাব দেন। টানা দুই বছর সম্পর্কে থাকার পর জিম প্রশিক্ষক নপুর শিখারেকে বিয়ের প্রস্তাবে ‘হ্যাঁ’ জানিয়েছেন ইরা। আর সেই সুন্দরতম মুহূর্তটি ইনস্টাগ্রামে শেয়ারও করেছেন।

Nagad

সারাদিন/১৯ নভেম্বর/এমবি