নগদে ব্রাজিল, ঠিক আছে না চৌধুরী সাহেব: ওমর সানি

বিনোদন ডেস্কবিনোদন ডেস্ক
প্রকাশিত: ৭:৫৪ অপরাহ্ণ, নভেম্বর ১৯, ২০২২

ছবি- সংগৃহীত

আগামীকাল রোববার শুরু হচ্ছে বিশ্বকাপ ফুটবলের জমকালো আসর। এরই মধ্যে বিশ্বকাপের জ্বরে কাঁপছে বাংলাদেশসহ বিশ্বের সব ফুটবলপ্রেমী।

বাংলাদেশি সাধারণ মানুষের পাশাপাশি বলিউড চলচ্চিত্রের তারকা দম্পতি ওমর সানি-মৌসুমীও মেতেছেন ফুটবল আনন্দে।

শনিবার (১৯ নভেম্বর) সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে এক স্ট্যাটাসে জানালেন এই তারকা দম্পতি কোন দল সমর্থন করেন।

অভিনেতা ওমর সানি লিখেছেন, “ডাইনে যাও ব্রাজিল, বায়ে যাও ব্রাজিল সামনে যাও ব্রাজিল পেছনে যাও ব্রাজিল, নগদে ব্রাজিল, ঠিক আছে না চৌধুরী সাহেব।”

এই স্ট্যাটাসের সাথে ওমর সানি তাদের দুই জনের ছবিও পোস্ট করেছেন। এই থেকে বোঝা যাচ্ছে তারা দুই জনই ব্রাজিলের সমর্থক।

পছন্দের দলের কথা ফেসবুকে স্ট্যাটাস লেখায় তার ভক্তরাও কয়েক মিনিটের মধ্যে হাজারখানেক লাভ রিয়্যাক্ট দিয়েছেন। প্রায় হাসির রিয়্যাক্টও পড়েছে হাজারখানেক। এছাড়া এই পোস্টে ভক্তরা বিভিন্ন ধরনের কমেন্টও করেছেন।

Nagad

উল্লেখ্য, রোববার (২০ নভেম্বর) থেকে মধ্যপ্রাচ্যের দেশ কাতারে শুরু হচ্ছে ফিফা ফুটবল বিশ্বকাপ। প্রায় মাসব্যাপী চলবে এই বিশ্বকাপ। এই আসরের ফাইনাল হবে ১৮ ডিসেম্বর। সেজন্য কাতারের পাঁচটি শহরে নান্দনিকতার ছোঁয়ায় আটটি স্টেডিয়াম সাজানো হয়েছে। এবারের আসরে ৩২ দলের অংশগ্রহণে সর্বমোট ম্যাচ হবে ৬৪টি।

কাতার বিশ্বকাপে ‘সি’ গ্রুপে রয়েছে আর্জেন্টিনা। আগামী ২২ নভেম্বর বিকেল ৪টায় সৌদি আরবের বিপক্ষে মাঠে নামবে লিওনেল মেসির দল। এছাড়া ২৭ নভেম্বর রাত ১টায় মেক্সিকো এবং ০১ ডিসেম্বর একই সময়ে পোল্যান্ডের বিপক্ষে খেলবে আর্জেন্টিনা।

আর ‘জি’ গ্রুপে রয়েছে ব্রাজিল। আগামী ২৫ নভেম্বর রাত ১টায় সার্বিয়ার বিপক্ষে মাঠে নামবে নেইমার-ভিনিসিউসরা। এছাড়া ২৮ নভেম্বর রাত ১০টায় সুইজারল্যান্ড ও ৩ ডিসেম্বর রাত ১টায় ক্যামেরুনের বিপক্ষে খেলবে তিতের শিষ্যরা।

সারাদিন/১৯ নভেম্বর/এমবি